• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আগামীকাল জাপার ইশতেহার ঘোষণা করবেন হাওলাদার


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৩, ২০১৮, ০৫:৪৪ পিএম
আগামীকাল জাপার ইশতেহার ঘোষণা করবেন হাওলাদার

ঢাকা: জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে আগামীকাল শুক্রবার সকাল ১০টায় একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টির ইশতেহার ঘোষণা করা হবে। ইশতেহার ঘোষণা করবেন জাতীয় পার্টির চেয়ারম্যানের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত এবিএম রুহুল আমিন হাওলাদার।

জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এদিকে জাতীয় পার্টির বিশ সদস্য বিশিষ্ট নির্বাচন মনিটিরিং সেল গঠিত করেছে দলটি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জাতীয় পার্টির পক্ষ থেকে নির্বাচন পরিচালনা সেল গঠন করা হয়েছে। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের অনুমোদন ক্রমে ইতোমধ্যেই জাতীয় পার্টির মনিটরিং সেল কাজ শুরু করেছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দেলোয়ার হোসেন খান কে জাতীয় পার্টির নির্বাচন মনিটরিং সেলের আহ্বায়ক করা হয়েছে। বিশ সদস্য বিশিষ্ট মনিটরিং সেলের সদস্য সচিব করা হয়েছে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব সাহিদুর রহমান টেপাকে।

কমিটির সদস্য হচ্ছেন- প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, মো. শফিকুল ইসলাম সেন্টু। অন্যান্য সদস্যরা হচ্ছেন- আলমগীর শিকদার লোটন, নুরুল ইসলাম নুরু, মো. আরিফুর রহমান খান, আমানত হোসেন আমানত, শফিউল্লাহ শফি, মোস্তাফিজুর রহমান নাঈম, সাইফুল ইসলাম পিটু, মো. হেলাল উদ্দিন, সুলতান মাহমুদ, এমএ রাজ্জাক খান, গোলাম মোস্তফা, কাজী আবুল খায়ের, সুমন আশরাফ, সৈয়দ মো. ইফতেখার আহসান হাসান, মো. মিজানুর রহমান মিরু ও খন্দকার দেলোয়ার জালালী।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!