• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আঙুল কেটে ফেলা হচ্ছে খল অভিনেতা বাবরের!


বিনোদন প্রতিবেদক মে ৩, ২০১৯, ০৩:৩৫ পিএম
আঙুল কেটে ফেলা হচ্ছে খল অভিনেতা বাবরের!

অভিনেতা বাবর

ঢাকা: জনপ্রিয় খল অভিনেতা বাবরের আঙুল কেটে ফেলা হচ্ছে। গ্যাংরিন সমস্যায় আক্রান্ত হয়ে রাজধানীর গ্রীন রোডের কমফোর্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বার্ধক্যজনিত নানা সমস্যার পাশাপাশি সম্প্রতি গ্যাংরিন (পায়ে পচন) সমস্যা প্রকট আকার ধারণ করায় ৩০ এপ্রিল তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। 

শুক্রবার (৩ এপ্রিল) সন্ধ্যায় তার পায়ের অপারেশন হবে। পচন সমস্যা গুরুতর হওয়ায় এ অভিনেতার বা পায়ের তিনটি আঙুল কেটে ফেলতে হচ্ছে। এ প্রসঙ্গে বাবর বলেন, আমি হাসপাতালে ভর্তি হয়েও রাতে বাসায় ফিরে যাচ্ছি। হাসপাতালের এত খরচ বহন করা আমার পক্ষে সম্ভব হচ্ছে না। এখন বাসায় আছি। বিকেলে আবার হাসপাতালে যাবো। আজ অপারেশনের পরে হাসপাতালে থাকা লাগে কি না বলতে পারছি না। 

তিনি আরও বলেন, কিছুই ভালো লাগে না। নানা রোগে আমি শেষ হয়ে গেছি। উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, হার্ট ও ফুসফুসের সমস্যায় ভুগছি দীর্ঘদিন ধরে। এভাবেই আমার দিন যাচ্ছে। আমার জন্য সবাই দোয়া করবেন।

এর আগে ২০১৭ সালের সেপ্টেম্বরে ফুসফুসের সমস্যায় আক্রান্ত হয়ে রাজধানীর ইস্কাটনের হলি ফ্যামিলি রেডক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন ৬৮ বছর বয়সী এ অভিনেতা।

আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন বাবর। এরপর ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠিত করেন খলনায়ক হিসেবে। 

এক যুগ আগে মনোয়োর হোসেন ডিপজল’র ‘তের গুণ্ডা এক পাণ্ডা’ সিনেমায় সবশেষ অভিনয় করেছিলেন বাবর। 

খলনায়ক হিসেবে বাবরের যাত্রা শুরু হয় নায়করাজ রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। এরপর তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।  বাবর ‘দাগী’ নামের একটি সিনেমা প্রযোজনা করেছিলেন। পরিচালনা করেছিলেন একমাত্র সিনেমা ‘দয়াবান’।


সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!