• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আজ ফেসবুক লাইভে আসবেন বার্নিকাট


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৫, ২০১৭, ০১:৪৬ পিএম
আজ ফেসবুক লাইভে আসবেন বার্নিকাট

ঢাকা : মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট বাংলাদেশে তার অবস্থানকালের দুই বছর পূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ সম্পর্কের ওপর ফেসবুক লাইভ চ্যাটিংয়ে অংশ নেবেন। গতকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) বাংলাদেশে অবস্থিত মার্কিন দূতাবাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ বুধবার (২৫ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টা থেকে ঘণ্টাব্যাপী ফেসবুক লাইভ চ্যাটিংয়ে অংশ নেবেন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাট। ঢাকায় মার্কিন দূতাবাসের ভ্যারিফায়েড পেজের (ww.facebook.com/bangladesh.usembassy) মাধ্যমে তিনি ফেসবুক লাইভে আসবেন।

বিশ্বব্যাপী যুক্তরাষ্ট্রের দূতাবাসের ফেসবুক পেজগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় বাংলাদেশে যুক্তরাষ্ট্র দূতাবাসের ফেসবুক পেজের ৪০ লাখের বেশি অনুসারীর অনেকের প্রশ্নের উত্তর দেবেন বার্নিকাট। বিজ্ঞপ্তিতে রাষ্ট্রদূত বার্নিকাটের উদ্ধৃতি দিয়ে বলা হয়, ‘রাষ্ট্রদূত হিসেবে আমার পছন্দের কাজের একটি বাংলাদেশের সর্বস্তরের মানুষের সঙ্গে কথা বলার সুযোগ পাওয়া।’ তিনি বলেন, ‘আমি আমাদের ফেসবুক বন্ধুদের সঙ্গে যুক্তরাষ্ট্র-বাংলাদেশ অংশীদারিত্ব প্রতিদিন যেভাবে বাড়ছে, তা নিয়ে চ্যাট করার অপেক্ষায় রয়েছি।’

বাংলাদেশে রাষ্ট্রদূত বার্নিকাটের দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে যুক্তরাষ্ট্র দূতাবাস একটি বিশেষ ‘ভিডিও’ গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫টায় ফেসবুক পেজে প্রকাশ করেছে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!