• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আজ ৫০০ টিকিট দেবে সৌদি এয়ারলাইন্স


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০২০, ০১:১৪ পিএম
আজ ৫০০ টিকিট দেবে সৌদি এয়ারলাইন্স

ঢাকা: সৌদি যেতে ইচ্ছুক ৫০০ জনকে আজ টিকিট দেবে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স। টিকিট প্রত্যাশীদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল থেকেই এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে ও ভেতরে টিকিটের প্রত্যাশায় অপেক্ষা করছেন কয়েকশ’ প্রবাসী।

সরেজমিনে রাজধানীর কারওয়ান বাজারে হোটেল সোনারগাঁওয়ে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষার প্রহর গুনছেন বহু মানুষ। বৃহস্পতিবার ১ থেকে ৫০০ পর্যন্ত টোকেনধারীদের ডেকেছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের বাংলাদেশ কার্যালয়।

টিকিট প্রত্যাশীরা জানান, বৃহস্পতিবার ৫০০ পর্যন্ত টোকেনধারীদের ডাকা হয়েছে। ৫০০ পর্যন্ত দেওয়ার পর সময় থাকলে পরবর্তী টোকেনধারীদের টিকিট দেওয়া হবে বলেও এয়ারলাইন্সের কর্মকর্তারা তাদের জানিয়েছেন। তবে এয়ারলাইন্সের পক্ষ থেকে কারো বক্তব্য পাওয়া যায়নি।

জানা গেছে, প্লেনের টিকিটের জন্য গত পাঁচদিন ধরেই হোটেল সোনারগাঁওয়ে সৌদি এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে অবস্থান করছেন সৌদি যেতে ইচ্ছুক প্রবাসীরা। বুধবার (২৩ সেপ্টেম্বর) সৌদি সরকার আকামার মেয়াদ ২৪ দিন বাড়ানোয় সংকট কেটেছে অনেকটা। এছাড়া, সৌদি এয়ারলাইন্স ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বাড়ানোয় স্বস্তিতে রয়েছেন তারা।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!