• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আজিমপুরে মসজিদের খাদেম হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক  জুলাই ৯, ২০১৯, ০১:৪২ পিএম
আজিমপুরে মসজিদের খাদেম হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ঢাকা : রাজধানীর আজিমপুরে মসজিদের খাদেম মো. হানিফ শেখ (৩০) হত্যা মামলার প্রধান আসামি সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন-পিবিআই। সোমবার (৮ জুলাই) সন্ধ্যায় চট্টগ্রামের আগ্রাবাদ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ঢাকা মেট্রোর একটি টিম।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে রাজধানীর ধানমন্ডিতে হেডকোয়ার্টারে এক সংবাদ সম্মেলনে পিবিআই’র প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার এসব তথ্য জানান।

বনজ কুমার মজুমদার জানান, ‘গত ৩ জুন খাদেম হানিফকে হত্যার পর ঢাকা থেকে পালিয়ে প্রথমে নোয়াখালী ও পরে চট্টগ্রামে আশ্রয় নিয়েছিল সাইফুল। পরে গোপন খবরের ভিত্তিতে তাকে আটক করা হয়। আজ তাকে আদালতে পাঠানো হবে।’

প্রসঙ্গত, গত বুধবার (৩ জুলাই) লালবাগ থানার আজিমপুর কবরস্থান সংলগ্ন মেয়র মোহাম্মদ হানিফ জামে মসজিদের একটি কক্ষের বারান্দা থেকে হানিফ শেখের বস্তাবন্দী মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত হানিফ শেখ ওই মসজিদের খাদেম ছিলেন।

এ ঘটনায় গত ৪ জুলাই হানিফের শ্বশুর জাকির শেখ বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে লালবাগ থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার প্রধান আসামি গ্রেফতার সাইফুলের বাবার নাম শফিকুল গ্রাম। তার গ্রামের বাড়ি নোয়াখালীর সেনবাগ থানার মশাই গ্রামে।

মামলার অন্য আসামিরা হলেন– মসজিদের খাদেম ও নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার শালন্দী গ্রামের বাহার উদ্দিন (৫৫), খাদেম ও ময়মনসিংহ জেলার ফুলপুরের বাসিন্দা মো. ফরিদ আহমেদ (৪০) এবং নিউমার্কেট জামে মসজিদের খাদেম আবুল কালাম আজাদ (৪৫)।

সোনালীনউজ/এএস

Wordbridge School
Link copied!