• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আজীবনের জন্য বহিষ্কার হচ্ছেন মহিলা লীগ নেত্রী পাপিয়া


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ২৩, ২০২০, ০৩:১৬ পিএম
আজীবনের জন্য বহিষ্কার হচ্ছেন মহিলা লীগ নেত্রী পাপিয়া

ছবি: সংগৃহীত

ঢাকা: দেশ ত্যাগের সময় অবৈধ অর্থসহ পাপিয়া ও আরও ৩ জনকে গ্রেফতার করে র‍্যাব। শনিবার (২২ ফেব্রুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আটক কার হয়। শামীমা নুর পাপিয়া নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ছিলেন।

এদিকে, অনৈতিক ব্যবসায় জড়িয়ে পড়া যুব মহিলী লীগের শামীমা নুর পাপিয়াকে আজীবনের জন্য বহিষ্কার করতে যাচ্ছে কেন্দ্রীয় যুব মহিলা লীগ। ঘটনার পর কেন্দ্রীয় যুব মহিলা লীগ বিষয়টি নিয়ে বিব্রত বোধ করে। 

শুধু পাপিয়া নয় এরকম যদি আরো কেউ থেকে থাকে তাদের গ্রেফতারের পাশাপাশি যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানানো হবে কেন্দ্রীয় যুব মহিলা লীগের পক্ষে থেকে। রোববার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে আজীবন বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতার।

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আকতার বলেন, আমি অফিসে যাচ্ছি, অফিসে গিয়ে প্রেস রিলিজের মাধ্যমে আমাদের সিদ্ধান্ত জানিয়ে দেব। শুধু তাই না তাকে আজীবন বহিষ্কারের পাশাপাশি আইন শৃঙ্খলাবাহিনীকে অনুরোধ করব এরকম আরো যদি কেউ থেকে থাকে তাদেরও গ্রেফতার করে যথাযথ আইনি ব্যবস্থা নিতে। কারা এর সঙ্গে জড়িত কারা মদদ দিতো সব যেন খুঁজে বের করা হয়।

তিনি আরো বলেন, একজন দুই জনের কারণে আমাদের সংগঠনের ভাবমুর্তি নষ্ট হোক সেটা আমরা কখনই চাই না।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!