• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আতিকের প্রচারণায় আ.লীগের দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৯, ২০২০, ১২:৩৮ পিএম
আতিকের প্রচারণায় আ.লীগের দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষ

ঢাকা : ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনী আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আতিকুল ইসলামের প্রচারণায় আ.লীগের দুই কাউন্সিলর প্রার্থীর মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন বেশ কয়েকজন কর্মী। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন আতিকুল ইসলাম। 

বুধবার (২৯ জানুয়ারি) বেলা ১২ টার দিকে রাজধানীর গুলশানের পুলিশ প্লাজার সামনে সাউর্থ পার্কে এক পথসভায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তরের মেয়র প্রার্থী আতিকুলের পথসভা চলছিল। পথসভার শেষ মূহূর্তে আওয়ামী লীগ ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীদের দু’গ্রুপের সংঘর্ষ শুরু হয়। এতে ওই স্থানে থাকা কিছু চেয়ার ভেঙে ফেলা হয়। এ ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন। 

জানা গেছে, ঘটনাটি মেয়র প্রার্থী আতিকুলের সামনে ঘটেছে এবং এখানে মেয়র প্রার্থী ও কাউন্সিল প্রার্থীদের কর্মীরাই সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ এসে সবাইকে পার্ক থেকে বের করে দেন।

পথসভার আয়োজকদের মধ্যে একজন আওয়মী লীগ নেতা বলেন, আজকে গুলশাল সাউথ পার্ক ও নিকেতন সোসাইটি যৌথভাবে মেয়র প্রার্থী আতিকুলের নির্বাচনী প্রচারণা জন্য এ পথসভার আয়োজন করে। এ জন্য সকাল থেকেই সবাই এখানে জড়ো হতে থাকে। পরে পথসভা চলাকে ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দুলালকে বাদ দিয়ে সিটি করপোরেশন নাসিরকে প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়। সেই অনুযায়ী আজ সকালে নাসির মেয়র আতিকুল ইসলামের সঙ্গে নির্বাচনী প্রচারণায় আসেন। সেখানে দুলালও উপস্থিত ছিলেন। এ দুই কাউন্সিলর প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এর আগে  গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করেই বুধবার (২৯ জানুয়ারি) দুপুর ১২টায় মহাখালীর শেখ ফজলে রাব্বী পার্কের সামনে থেকে স্ত্রী ডা. শায়লা সাগুফতা ইসলাম ও মেয়ে বুশরা আফরিনসহ পরিবারের অন্য সদস্যদের নিয়ে নির্বাচনের প্রচার শুরু করেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

পার্কের সামনে সংক্ষিপ্ত পথসভায় আতিক বলেন, নয় মাস মেয়রের দায়িত্বে থেকে অনুশীলন করেছি। সেই অনুশীলনকে কাজে লাগিয়ে আগামীতে ইনশাআল্লাহ একটি সুস্থ, সচল, আধুনিক ঢাকা আমরা গড়বো। আমরা মাদকের বিরুদ্ধে কাজ করবো। নৌকায় ভোট দিলে আমরা একটি সুন্দর ঢাকা গড়তে পারবো।  এ সময় তিনি এই ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলর প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে ভোট চান।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!