• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আত্মসমর্পণ করলেন সেই বাসচালক


নাহিদ আল মালেক, বগুড়া আগস্ট ২৮, ২০১৮, ০৮:৫৪ পিএম
আত্মসমর্পণ করলেন সেই বাসচালক

ছবি: সোনালীনিউজ

বগুড়া : নাটোরে সড়ক দুর্ঘটনায় অভিযুক্ত ‘চ্যালেঞ্জার পরিবহন’-এর  সেই বাসটির চালক শামীম হোসেন (৪২) বগুড়ায় পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। মঙ্গলবার (২৮ আগষ্ট) দুপুরে বগুড়া মোটর শ্রমিক ইউনিয়নের নেতারা তাকে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে তুলে দেন। শামীম জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার সরকার পাড়ার মৃত আবুল হোসেনের ছেলে ও বগুড়া শহরের মালগ্রামে বসবাস করেন।

শনিবার বিকেলে নাটোরের লালপুরে চ্যালেঞ্জার পরিবহনের ওই বাসের সঙ্গে একটি লেগুনার সংঘর্ষে ১৫ জন নিহত হয়। ওই রাতেই হাইওয়ে পুলিশের বনপাড়া থানার এএসআই ইউসুফ আলী বাদী হয়ে ওই দু’টি যানের মালিক-চালকসহ ৭ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শামসুদ্দিন শেখ হেলাল জানান, চ্যালেঞ্জার পরিবহনের সেই বাসের চালক শামীম হোসেন মঙ্গলবার সকালের দিকে তাকে ফোন করে। তখন তিনি তাকে পুলিশের কাছে আত্মসমর্পণের পরামর্শ দেন।

বগুড়া ডিবির ওসি নূরে আলম সিদ্দিকী জানান, বাসচালক শামীম হোসেনকে নিয়ম অনুযায়ী নাটোর পাঠানো হবে। এ জন্য প্রস্তুতি চলছে।

এর আগে গত রোববার ওই বাসের হেলপার আব্দুস সামাদকে বগুড়া পুলিশ জেলার পলাশবাড়ি গ্রামে ভাড়া বাড়ি থেকে গ্রেপ্তার করে। তবে বাসটির মালিক এবং ওই দুর্ঘটনায় পুলিশের দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি মঞ্জু সরকারকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে। বগুড়ার উপশহরের বাসিন্দা মঞ্জুর সরকারকে ২৬ আগস্ট বগুড়া সদর পুলিশ ফাঁড়িতে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!