• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই নেতা খুন


মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি অক্টোবর ১, ২০১৮, ০৮:৫৬ পিএম
আধিপত্য বিস্তার নিয়ে আ. লীগের দুই নেতা খুন

বাগেরহাট: জেলার মোরেলগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগের দুই নেতা খুন হয়েছেন। আহত হয়েছেন আরো কমপক্ষে ১০ জন।

সোমবার (১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদ এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দৈবজ্ঞহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেলিমাবাদ ডিগ্রী কলেজের করনিক মো. আনছার আলী দিহিদার (৫৫) ও আ. লীগ কর্মী শ্রমিকলীগের সাবেক সভাপতি মো. শুকুর আলী শেখ (৩৫)। আহতদের মধ্যে বাবুল শেখ (৩২) ও মঞ্জু বেগম (৪৫) কে খুলনা মেডিকের কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইউনিয়ন চেয়ারম্যান শহিদুল ফকিরকে আটক করা হয়েছে এবং তার লাইসেন্স করা অস্ত্রটিও জব্দ করা হয়েছে।

স্থানীয়রা জানান, চেয়ারম্যান শহিদুল ফকিরের লোকজন প্রথমে বাবুল ও শুকুরকে বাজার থেকে ধরে কলেজ মাঠে নিয়ে মারপিট করে। পরে পরিষদের একটি কক্ষে নিয়ে তাদেরকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়।

মোরেলগঞ্জ থানার ওসি কে,এম আজিজুল ইসলাম জানান, পুলিশ দৈবজ্ঞহাটি ইউনিয়ন পরিষদ থেকে আনছার আলী, শুকুর ও বাবুলকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. রিয়াজুজ্জামান শুকুরকে মৃত ঘোষণা করেন। পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আহত ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আনছার আলী দিহিদার।

তার স্ত্রী মঞ্জু বেগম এ খবর নিশ্চিত করে বলেন, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে আনছার আলী মৃত্যুবরণ করেন। তিনি আরো বলেন, বিকেল ৩টার দিকে চেয়ারম্যান শহিদুল ফকিরের লোকজন তার বাড়িতে হামলা চালায়। এসময় হামলাকারীরা আনছার আলীকে ধরে পরিষদে নিয়ে পিটিয়ে কুপিয়ে পরিষদের একটি কক্ষে আটকে রাখে। মঞ্জু বেগমকেও পিটিয়ে পা ভেঙে ফেলে।

জেলা পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, এই ঘটনার সঙ্গে জড়িতদের মধ্যে ইউপি চেয়ারম্যান শহিদুল ফকিরকে আটক করা হয়েছে এবং বাকীদের আটকে এলাকায় অভিযান চলছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!