• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আনুশকাকে কেক খাইয়ে দিলেন কোহলি


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ৮, ২০১৯, ০৬:২৩ পিএম
আনুশকাকে কেক খাইয়ে দিলেন কোহলি

ছবি: সংগৃহীত

ঢাকা: বিরাট কোহলি-আনুশকা শর্মা ভারতবর্ষে সবচেয়ে বড় তারকা দম্পতি। এই জুটি যা করে তাই সংবাদের শিরোনাম হয়। অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবার সিরিজ জিতেছে ভারত। এর আগে সবশেষ সৌরভ গাঙ্গুলী অস্ট্রেলিয়ার মাটিতে সিরিজ ড্র করতে পেরেছিল। এবার বিরাট কোহলির টিম ইন্ডিয়া ২-১ ব্যবধানে সিরিজই জিতেছে।

সিডনি টেস্টের চতুর্থ ও পঞ্চম দিন বৃষ্টিতে ভেসে না গেলে সিরিজের ব্যবধান নিশ্চিতভাবেই ৩-১ হতো। সেটি হয়নি খারাপ আবহাওয়ার কারণে। সিডনিতে ড্র করেই উৎসব শুরু করে টিম ইন্ডিয়ার সদস্যরা। হোটেলে ঢোকার মুখে সমর্থকদের সঙ্গেই নাচ শুরু করে দেয় কোহলিরা। ভাংরা নাচেন হার্দিক পা-িয়া। আর কোহলি বাংলাদেশের নাগিন অপুকে নকল করে দিলেন নাগিন ড্যান্স।

এখানেই উদযাপন থামেনি কোহলির। একান্তে স্ত্রী বলিউড সুন্দরী আনুশকা শর্মার সঙ্গে বিজয় উৎসব করেছেন ভারত অধিনায়ক কেক কেটে। তাতে লেখা ছিল ‘অভিনন্দন বিরাট’। আর এটি যে কোহলির জন্য আনুশকাই করেছেন সেটি বুঝতে ক্রিকেট বিশেষজ্ঞ হওয়ার দরকার পড়ে না। সেখান থেকে এক টুকরা কেক আনুশকা খাইয়ে দিচ্ছেন কোহলি। মঙ্গলবার সেই ছবি আবার সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছে।

সিডনিতে টেস্ট সিরিজ জয়ের পরই মাঠে নেমে পড়েন আনুশকা। মাঠেই স্ত্রীকে জড়িয়ে ধরেন কোহলি। এরপর স্ত্রীর কাঁধে হাত রেখে মাঠ প্রদক্ষিণ করেন তিনি। সেই ছবিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। এবার স্ত্রীকে কেক খাওয়ানোর ছবিও ছড়িয়ে পড়ল দুনিয়াজুড়ে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!