• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

আন্তঃবিভাগীয় ডাকাত সর্দার ‘বন্দুকযুদ্ধে’ নিহত


হবিগঞ্জ প্রতিনিধি অক্টোবর ১৫, ২০১৯, ০৯:২১ এএম
আন্তঃবিভাগীয় ডাকাত সর্দার ‘বন্দুকযুদ্ধে’ নিহত

হবিগঞ্জ: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে কুদরত আলী (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি, নিহত ব্যক্তি আন্তঃবিভাগীয় ডাকাত সর্দার এবং তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১৩টি ডাকাতির মামলা রয়েছে।

 

মঙ্গলবার ভোররাতে উপজেলার সুরাবই গ্রামের একটি বাঁশবাগানে এ ঘটনা ঘটে। নিহত কুদরত আলী সদর উপজেলার দড়িয়াপুর গ্রামের ওমর আলীর ছেলে।

 

এ ঘটনায় ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন- ডিবির এসআই আবুল কালাম আজাদ, এসআই মোজাম্মেল হক, কনস্টেবল জয়নাল আবেদিন, নূরুল ইসলাম, রনি কর ও রিপন আহত হন। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম জানান, মঙ্গলবার ভোররাতে ঢাকা-সিলেট মহাসড়কের পার্শ্ববর্তী সুরাবই গ্রামের ফজলু মিয়ার বাঁশবাগানে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নেয়। এমন খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা ও ডিবি পুলিশ রাত সাড়ে ৩টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে উদ্দেশ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ডাকাতরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর পর স্থানীয়দের মাধ্যমে নিহতের নাম কুদরত আলী বলে নিশ্চিত হয় পুলিশ।

ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ছয় রাউন্ড গুলি, দুটি রামদা, রডসহ ডাকাতির কাজে ব্যবহারের সরঞ্জমাদি উদ্ধার করা হয়েছে বলেও জানান হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!