• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আপন জুয়েলার্সের মালিকসহ দুই জনের বিরুদ্ধে পুত্রবধূর মামলা


আদালত প্রতিবেদক মার্চ ১১, ২০১৯, ০৫:৪৯ পিএম
আপন জুয়েলার্সের মালিকসহ দুই জনের বিরুদ্ধে পুত্রবধূর মামলা

ঢাকা : আপন জুয়েলার্সের মালিক দিলদারসহ দুইজনের বিরুদ্ধে গর্ভপাতের চেষ্টা, নির্যাতন, হত্যার হুমকির অভিযোগে তার পুত্রবধূ চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে একটি মামলা করেছেন।

সোমবার (১১ মার্চ) ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে দিলদারের ছেলে সাফাত আহমেদের স্ত্রী ফারিয়া মাহবুব পিয়াসা মামলাটি দায়ের করেন। মামলায় অবৈধ গর্ভপাত ঘটনার চেষ্টাসহ মারধোরের অভিযোগ আনা হয়েছে। মামলার অপর আসামি হলেন, আপন রিয়েল এস্টেটের উপদেষ্টা মোখলেছুর রহমান।

আদালত বাদীর জবানবন্দি রেকর্ড করে আদেশ পরে দিবে বলে জানিয়েছেন।

বাদী আদালতে জবানবন্দি দেয়ার সময় বলেন, ‘গত ৫ তারিখে আমার শশুর ও তার লোকজন আমার বাসায় ঢুকে আমাকে মারধর করেন। আমাকে আর আমার গর্ভে থাকা ২ মাসের বাচ্চাকে হত্যা করতে চান। তার ছেলে সাফাতের সঙ্গে বিয়ের কিছুদিন পর থেকে নির্যাতন করা শুরু করে। এরপরের দিন আবার বাসায় এসে ভাঙ্গচুর করেন। টাকা গয়না লুট করে নেন।’

২০১৭ সালের ২৮ মার্চ বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থীকে ধর্ষণের বহুল আলোচিত ঘটনার মামলায় আপন জুয়েলার্সের মালিক দিলদার আহম্মেদ সেলিমের ছেলে সাফাত আহমেদ প্রধান আসামি।

সাফাত আহমেদ কয়েক মাস কারাগারে থাকার পর গত বছরের ৩১ নভেম্বর জামিনে মুক্তি পান। তবে গত ১৩ ফেব্রুয়ারি ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর বিচারক মো. খাদেম উল কায়েস  সাফাতের জামিন বাতিল করে ফের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এরপর থেকে গর্ভপাতের জন্য চাপ প্রয়োগ করেন আসামিরা। বাদী তার অভিযোগে আরো বলেন, গত ৫ মার্চ বাসায় ফেরার পর একই উদ্দেশ্যে মাথায় পিস্তল ঠেকিয়ে, চরথাপ্পড় মেরে ও গর্ভপাত করানোর উদ্দেশ্যে আসামিরা তার তলপেটে লাথি মারার চেষ্টা করেন এবং স্বর্ণালঙ্কর, নগদ অর্থ রেখে এক কাপড়ে বাসা থেকে বের করে দেন।

বাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট সৈয়দ আহম্মেদ গাজী, অ্যাডভোকেট মো. মনিরুজ্জামান হাওলাদার ও অ্যাডভোকেট সানোয়ার হক টিপু।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!