• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
মাদকবিরোধী কনসার্টে মাশরাফি

আপনার সন্তান কি করছে খেয়াল রাখুন


ফরহাদ খান, নড়াইল ডিসেম্বর ৪, ২০১৯, ০৮:০৬ পিএম
আপনার সন্তান কি করছে খেয়াল রাখুন

নড়াইল : নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা বলেছেন, নড়াইলকে দেশের প্রথম মাদকমুক্ত জেলা ঘোষণা করার জন্য কাজ করে যাচ্ছি। নড়াইলকে মাদকমুক্ত করতে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) মহোদয়সহ সকলকে কাজ করছেন। আপনারা আমাদের সহযোগিতা করবেন। পুলিশ প্রশাসন বা আমার একার পক্ষে এ কাজ করা সম্ভব না।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রাণ ড্রিংকিং ওয়াটার মাদকবিরোধী উন্মুক্ত কনসার্টে এসব কথা বলেন তিনি। ‘যুব সমাজই দেশের প্রাণ শক্তি, যুব সমাজ চললে সঠিক পথ; উন্নত হবে দেশের ভবিষ্যত’-এ শ্লোগানে কনসার্ট অনুষ্ঠিত হয়।  

তিনি আরো বলেন, যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে যা করা দরকার মাননীয় প্রধানমন্ত্রী তাই করে যাচ্ছেন। আমি নড়াইলকে মাদকমুক্ত করার জন্য আন্তরিক ভাবে কাজ করে যাচ্ছি।  ইনশাল্লাহ অচিরেই নড়াইলকে মাদকমুক্ত করতে পারব।

মাশরাফি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনার সন্তান কি করছে খেয়াল রাখুন। লেখাপড়া ও খেলাধুলার পাশাপাশি সময়ের কাজ সময়ে করার জন্য তাগিদ দিন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার), প্রাণ বেভারেজ লিমিটেডের কর্মকর্তা আনিসুর রহমান,  ব্র্যান্ড ম্যানেজার আল আমিন সিকদার, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর নড়াইলের পরিদর্শক বিদ্যুৎ বিহারী নাথসহ সংগীতপ্রেমীরা।

প্রাণ বেভারেজ লিমিটেডের কর্মকর্তা আনিসুর রহমান বলেন, যুব সমাজই দেশের প্রাণ শক্তি। যুব সমাজ সঠিক পথে চললে দেশ উন্নত হবে।

এ মাদকবিরোধী কনসার্টে গান পরিবেশন করেন কণ্ঠশিল্পী পুলক, রেশমী, পুতুল, এলিজা ও হেমা। এছাড়া অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিল মীরাক্কেল খ্যাত পাভেল।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!