• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আপনারা আমার কাছে আসবেন এলাকার উন্নয়নের জন্য: মাশরাফি (ভিডিও)


ক্রীড়া প্রতিবেদক এপ্রিল ২৮, ২০১৯, ০৪:৩৬ পিএম
আপনারা আমার কাছে আসবেন এলাকার উন্নয়নের জন্য: মাশরাফি  (ভিডিও)

ছবি সংগৃহীত

ঢাকা: দেশের সব থেকে জনপ্রিয় ক্রীড়াবিদ মাশরাফি বিন মুর্তাজা চলতি বছরের অক্টোবরে ৩৭ বছরে পা রাখবেন। এই বয়সেও বাইশ গজ দাপিয়ে বেড়াচ্ছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এই ওয়ানডে অধিনায়ক। পাশাপাশি রাজনীতিতে নাম লিখিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের টিকিটে নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এমপি হয়ে বসে নেই তিনি এলাকার উন্নয়নে এক মন্ত্রণালয় থেকে আরেক মন্ত্রণালয়ে ঘুরছেন।

মাত্র শেষ হয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল)। সামনে বিশ্বকাপের ব্যস্ততা। তার আগে ত্রিদেশীয় সিরিজ। এসব বিবেচনায় বিশ্বকাপ স্কোয়ার্ডে থাকা খেলোয়াড়দের দুই দিনের ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ছুটি পেয়ে যে যার মতো করে সময় কাটাচ্ছেন। কিন্তু ব্যাতিক্রম শুধু মাশরাফি বিন মুর্তাজা। ছুটি পেয়েও বিশ্রাম না কাটিয়ে নড়াইলে নিজের নির্বাচনী এলাকা চষে বেড়াচ্ছেন ম্যাশ।

গেল বুধবার দুপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের কর্মকর্তা ও সুধিজনের সাথে মতবিনিময়কালে দুর্নীতির বিরুদ্ধে কথা বলতে গিয়ে মাশরাফি বলেছিলেন, ‘যারা দুর্নীতিকে প্রশ্রয় দেয় তারাও দোষে দোষী। আপনারা নিজ নিজ দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করবেন। স্বচ্ছতার সাথে কাজ করতে গিয়ে যদি কেউ হুমকি দেয় তাহলে আমাকে জানাবেন। কারও বিরুদ্ধে কোনো অনিয়ম পেলে ছাড় দেওয়ার কোনো সুযোগ নেই। ইতিমধ্যে নড়াইলের একজন কর্মকর্তার বিরুদ্ধে বিভিন্ন দুর্নীতির তথ্য আমার হাতে এসেছে। আমি একজন সরকারি কর্মকর্তার ফাইল রেডি করে আনছি। আমি নিজেই ওই কর্মকর্তার নামে দুদকে মামলা করবো।’

নড়াইলের উন্নয়ন অগ্রগতি বলতে গিয়ে তিনি বলেন, ইতিমধ্যে আমি একটি টীমদিয়ে নড়াইল উন্নয়ন মাস্টার প্লান এর কাজ শুরু করা হয়েছে। আমরা একটি পরিকল্পিত মডেল নড়াইল জেলা গড়তে চাই। নড়াইল পৌরসভার উন্নয়নের জন্য পাঁচ কোটি ৩০ লাখ টাকা বরাদ্দ করিয়ে দেওয়া হয়েছে। বিভিন্ন নদী তীরবর্তী এলাকায় ভাঙ্গনরোধে কাজ চলছে বাকি কাজ আগামি একসপ্তাহের মধ্যে শুরু হবে আশা করি।

মাশরাফি বলেন, ‘আমার কাছে অনেকেই আসেন ব্যক্তিগত সহযোগিতার জন্য। কেউ আসে চাকুরীর জন্য, আবার কেউ আসে ব্যক্তিগত সহযোগিতার জন্য। আপনারা আমার কাছে আসবেন, আপনার এলাকার উন্নয়নের জন্য।’

ভিডিও:

মতবিনিময় শেষে তিনি বলেন, ‘আগামি ৩০ মে ২০১৯ বিশ্বকাপ খেলতে যাচ্ছি আপনার সবাই দোয়া করবেন’। আমরা যেন দেশের জন্য ভাল কিছু উপহার দিতে পারি। ০২ জুন ওভাল ভেন্যুতে প্রথম বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা খেলা অনুষ্ঠিত হবে।

মতবিনিময় সভায় জেলা পর্যায় সকল সরকারি দপ্তরের কর্মকর্তাগণ, মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিকবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!