• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আপনিও কিনতে পারবেন মাশরাফিদের বিশ্বকাপের জার্সি


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২৫, ২০১৯, ০৩:২৭ পিএম
আপনিও কিনতে পারবেন মাশরাফিদের বিশ্বকাপের জার্সি

ছবি: সংগৃহীত

ঢাকা: প্রথমবারে মতো বাংলাদেশ জাতীয় দলের জার্সি বানিজ্যিকভাবে বাজারে বিক্রির উদ্যোগ নেওয়া হয়েছে। জার্সি বিক্রির স্বত্ব দেওয়া হয়েছে দেশীয় প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজকে। আগামী ৩০ মে থেকে অনুষ্ঠেয় আইসিসি ক্রিকেট বিশ্বকাপকে কেন্দ্র করেই এই উদ্যোগটি নেওয়া হয়েছে।

এ উপলক্ষ্যে সোমবার (২৫ মার্চ) দুপুরে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী ও স্পোর্টস এন্ড স্পোর্টজ জিজাইনের কর্ণধার মেহতাব উদ্দিন আনোয়ার আহমেদসহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী এক বছরের জন্য বিসিবির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিতে আবদ্ধ হয়ে জার্সি বিক্রি করবে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন। দেশের বিভিন্ন আউটলেটে পাওয়া যাবে রেপ্লিকা জার্সিগুলো।

আগামী ২৫ এপ্রিল থেকে বাজারে ছাড়া হবে জার্সি। তবে কোন কোন আউটলেটে পাওয়া যাবে তা এখনো ঠিক করা হয়নি। জার্সির মূল্যও এখনো নির্ধারণ করা হয়নি। তবে বিসিবি জানিয়েছে, সহনীয় পর্যায়ের মূল্য নির্ধারণ করা হবে যাতে সবাই জার্সিগুলো কিনতে পারে।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!