• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আপাতত সাকিবের বদলি দরকার নেই


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১২, ২০১৯, ০৬:০৪ পিএম
আপাতত সাকিবের বদলি দরকার নেই

ছবি: সংগৃহীত

ঢাকা: বিপিএলের ফাইনালে চোট পেয়ে সাকিব আল হাসান নিউজিল্যান্ড সফরে ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তাঁর বদলি হিসেবে কে যাচ্ছেন গত কদিন ধরেই এই আলোচনা হচ্ছিল। যা খবর, আপাতত সাকিবের বিকল্প হিসেবে কেউ নিউজিল্যান্ড যাচ্ছেন না। ১৫ সদস্যের দলে যারা আছেন তাদের নিয়েই ওয়ানডে সিরিজে নামবেন মাশরাফি বিন মুর্তজা।

সোমবার (১১ ফেব্রুয়ারি) নিউজিল্যান্ড পৌঁছে প্রধান কোচ স্টিভ রোডসের সঙ্গে দলের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা শেষে নির্বাচকদের একথা জানিয়েছেন মাশরাফি। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) নির্বাচক হাবিবুল বাশার জানিয়েছেন, আপাতত কাউকে সাকিবের বিকল্প হিসেবে পাঠানো হচ্ছে না। তিনি বলেন, ‘মাশরাফির সঙ্গে কথা হয়েছে। মনে হচ্ছে আপাতত ওর লাগবে না। ওখানে যারা আছে তাদের নিয়ে ওয়ানডে খেলবে। দলে কাউকেই রিপ্লেস করা হয়নি। সাকিব না যাওয়ায় ১৫ জন আছে। আর ওরা তো দলের সঙ্গেই আছে। যদি প্রয়োজন হয় নেবে।’

সাকিবের বদলি হিসেবে অফ স্পিনার তাইজুল ইসলামের নামই বেশি উচ্চারিত হচ্ছিল। যেহেতু তিনি টেস্ট দলে আছেন তাই নির্বাচকরাও তাঁকে প্রস্তুত থাকতে বলেছিলেন। কিন্তু মাশরাফির সংকেত পাওয়ার পর আপাতত নিউজিল্যান্ডের বিমান ধরা লাগছে না তাইজুলের।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!