• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আফতাবনগরে বন্দুকযুদ্ধে যুবক নিহত


নিজস্ব প্রতিবেদক মে ১০, ২০১৮, ১১:৪০ এএম
আফতাবনগরে বন্দুকযুদ্ধে যুবক নিহত

ঢাকা: রাজধানীর বাড্ডার আফতাব নগর এলাকায় ডিবি পুলিশের সঙ্গে ‌বন্দুকযুদ্ধে সাফায়েত (৩০) নামের একজন নিহত হয়েছেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে রাখা হয়েছে। পুলিশ এ ঘটনায় দুজনকে আটক করেছে। তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহত সাফায়েত বুধবার রাতে বাড্ডা জাগরনী ক্লাবের ভেতর ঢুকে ডিশ ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ওরফে ডিশ বাবুকে গুলি করে হত্যার অভিযোগ রয়েছে। ওই সময় গুলি করে হত্যার পর পালিয়ে যাওয়ার সময় বাড্ডা আলাতুননেসা স্কুল গলিতে জনতা ধাওয়া করে অস্ত্রসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন। ঘটনার রাতেই ওই ৩ জনকে আটকের কথা পুলিশের পক্ষ থেকে অস্বীকার করা হয়।

ডিবির উত্তর বিভাগ জানায়, বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় বাড্ডার আফতাবনগর বালুর মাঠে হত্যার ঘটনার আসামি ধরতে গেলে সন্ত্রাসীরা গুলি ছোঁড়ে। পুলিশ গুলি ছুঁড়লে একজন গুলিবিদ্ধ হয়ে লুটিয়ে পড়েন। বাকিরা পালিয়ে যান। নিহত যুবকের নাম সাফায়েত (৩০)।

গতকাল রাতে রাজধানীর দক্ষিণ বাড্ডার জাগরণী ক্লাবে আবদুর রাজ্জাক বাবু ওরফে ডিশ বাবু (৩০) নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়। কী কারণে এ হত্যাকাণ্ড তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে এই হত্যাকাণ্ড ডিশ ব্যবসার চাঁদার টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে প্রতিপক্ষ মেহেদী-ডালিম-রবিন গ্রুপের পক্ষ থেকে ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!