• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আবারও মা হচ্ছেন ঐশ্বরিয়া!


বিনোদন ডেস্ক মার্চ ২৪, ২০১৯, ০৬:০৪ পিএম
আবারও মা হচ্ছেন ঐশ্বরিয়া!

ঢাকা : বলিউডের বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় আবারও মা হতে চলেছেন। বচ্চন পরিবারে আসছে নতুন অতিথি! দোলের সময় একান্তে সময় কাটাতে অ্যাশ ও অভি বেরিয়ে পড়েন গোয়ায়। আর সেখানে তাদের একটি ভাইরাল হয়। যেটি দেখে নেট দুনিয়ায় এখন একটা কথাই ঘুরপাক খাচ্ছে আবারো কী মা হচ্ছেন ঐশ্বরিয়া?

ছবিতে দেখা যাচ্ছে নগ্ন পায়ে স্বামী অভিষেকের সঙ্গে হাত ধরে বিচে হাঁটছেন রাই সুন্দরীকে। অ্যাশের পরনে স্লিভলেশ গ্রে টপ আর নিচে শর্টস।

অন্যদিকে অভিষেককে দেখা গিয়েছে সাদা টি-শার্ট ও ব্লু শর্টসে। ছবিতে অ্যাশকে একটু মোটা লাগছে৷ বিশেষ করে তার পেট যেন একটু ফোলা মনে হচ্ছে। নেটিজেনদেরও এ বিষয়টি নজর এড়ায়নি। তারপরই প্রাক্তন বিশ্বসুন্দরীর প্রেগন্যান্সির খবর ছড়িয়ে পড়ে। ছবিটিও প্রচুর শেয়ার হয়। যদিও বচ্চন পরিবারের তরফে কিছু বলা হয়নি।

প্রসঙ্গত, ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। বিয়ের পাঁট বছর পর মেয়ে আরাধ্য আসে তাদের জীবনে। প্রেগন্যান্সির সময়েই কাজ থেকে বিরতি নেন ঐশ্বরিয়া। মেয়ে বড় হওয়ার পর ফের শুটিং ফ্লোরে ফেরেন তিনি।

শেষবার ঐশ্বরিয়াকে বড় পর্দায় ফানে খান ছবিতে দেখা গিয়েছে৷ অনিল কাপুর ও রাজকুমার রাও অভিনীত ছবিটি অবশ্য বক্স অফিসে তেমন কামাল দেখাতে পারেনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!