• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আবেদনময়ী ফটোশুট করে আলোচনায় জয়া


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ৪, ২০১৯, ১১:৫৯ এএম
আবেদনময়ী ফটোশুট করে আলোচনায় জয়া

ঢাকা: সমবয়সী অন্যান্য অভিনেত্রীদের তুলনায় ফিটনেসের দিক থেকেও অনেকটা এগিয়ে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। যা অনেকের কাছেও ঈর্ষণীয় বটে। তার অভিনীত সিনেমা তো মুক্তি পাচ্ছেই একের পর এক। 

এছাড়াও সোশ্যাল মিডিয়াতে বেশ সরব জয়া আহসান। ভক্তদের সামনে নিত্য নতুন লুকে হাজির হন মাঝে মধ্যেই। ফেসবুকে ও ইনস্টাগ্রামে কখনো ছবি ও ভিডিও পোস্ট করেন। এবার একটি ভিডিও পোস্ট করে আলোচনায় এই নায়িকা।

সম্প্রতি তিনি তার ফটোশুটের একটি ভিডিও তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। এই ভিডিও শেয়ার হতেই মুহূর্তে ছড়িয়ে গেছে। ভিডিওতে দেখা যাচ্ছে তার বেশ কিছু আবেদনময়ী মুহূর্ত। ক্যামেরার সামনে বেশ আবেদনময়ী হয়ে একের পর এক পোজ দিয়েছেন।

সেখান থেকেই কিছু ছবি নিয়ে এই ভিডিওটি তৈরি করা হয়েছে। ভিডিওটির নিচে কমেন্টে অনেকে প্রশংসা করেছেন জয়ার। আর নিন্দুকেরা নিন্দাও করেছেন।

এদিকে জয়া কলকাতায় নাম ‘ভূতপরী’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবিটি পরিচালনা করবেন ‘রেনবো জেলি’ খ্যাত নির্মাতা সৌকর্য ঘোষাল। এক মহিলা ভূতের জীবন নিয়ে নাকি নির্মিত হচ্ছে ছবিটি। আর বাংলাদেশে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘বিউটি সার্কাস’ ছবিটি।

ভিডিওটি দেখতে ক্লিক করুন-

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!