• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আমাকে নিয়ে ‘ভুল তথ্য’ উপস্থাপন করা হয়েছে


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আগস্ট ১৯, ২০১৯, ১১:১৩ এএম
আমাকে নিয়ে ‘ভুল তথ্য’ উপস্থাপন করা হয়েছে

চাঁপাইনবাবগঞ্জ: সোনামসজিদ স্থলবন্দরে চাঁদাবাজি নিয়ে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল তাঁর জড়িয়ে বিভিন্ন গণমাধ্যমে ‘ভুল তথ্য ও সংবাদ’ প্রকাশ করা হয়েছে বলে দাবি করেছেন।  

এনিয়ে তিনি রোববার (১৮ আগস্ট) দুপুর দেড়টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের ক্লাব সুপার মার্কেটের তৃতীয় তলায় অবস্থিত হোটেল ফাস্ট ফুডে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রকাশি সংবাদের প্রতিবাদ জানান।

এ সময় সাংসদ শিমুল দাবী করেন, সোনামসজিদ স্থলবন্দরে কোন প্রকার রাজনৈতিক হস্তক্ষেপ না থাকায় এবং দুর্নীতি ও স্বজনপ্রীতিকে প্রশ্রয় না দেয়ায় ব্যবসা বাণিজ্যের স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে। ফলে সংসদ সদস্য হিসেবে শপথ নেয়ার পর ২০১৮-১৯ অর্থ বছরের প্রথম ছয় মাসে ১৬০ কোটি টাকা রাজস্ব ঘাটতি থাকলেও সবার সহযোগিতায় ফেব্রুয়ারি মাস থেকে জুন মাস পর্যন্ত গেল ৫ মাসে বন্দরে শুল্ক আদায়ের লক্ষমাত্রা ১৩৬ কোটি ৩৩ লাখ টাকা থাকার পরও রাজস্ব আয় বৃদ্ধি পেয়ে রাজস্ব লক্ষ্যমাত্রার ৫১ কোটি টাকা অতিরিক্ত আদায় হয়েছে। অথচ দুর্নীতি বন্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অনুসরন করা সত্ত্বেও দুটি গণমাধ্যমে আমার এবং আমার পরিবারের সদস্যদের নিয়ে ‘ভুল তথ্য’ উপস্থাপন করা হয়েছে।

বন্দরের সার্বিক উন্নয়নের কর্মপরিকল্পনা অনুয়ায়ী কাজ এগিয়ে চলেছে জানিয়ে তিনি বলেন, বন্দরের সার্বিক উন্নয়নের কর্মপরিকল্পনা অনুয়ায়ী কাজ এগিয়ে চলেছে এবং একই সঙ্গে রাজস্ব আয় যাতে আরো বাড়ে সেই লক্ষে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

সংবাদ সম্মেলনে তিনি সোনামসজিদ স্থলবন্দরের আরো উন্নয়নের জন্য সাংবাদিকসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় তাঁর সঙ্গে অন্যান্যের মধ্যে আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সাবেক সাংসদ মো. আব্দুল ওদুদ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আতাউর রহমান, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিনসহ আওয়ামীলীগ ও বন্দর সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসজেডি/এএস

Wordbridge School
Link copied!