• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আমার দায়িত্বভার ও কর্মস্পৃহা আরও বেড়ে গেল


ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ১৬, ২০২০, ০৮:৪৪ পিএম
আমার দায়িত্বভার ও কর্মস্পৃহা আরও বেড়ে গেল

ময়মনসিংহ: দ্বিতীয়বারের মতো ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন ত্রিশাল ও ফুলবাড়িয়ার সার্কেল এএসপি স্বাগতা ভট্টাচার্য মৌ।

রোববার (১৫ মার্চ) জেলা পুলিশ লাইন্স হলরুমে মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার প্রদান করা হয়েছে।

অপরাধ দমন, অপরাধনীতি, আইন-শৃঙ্খলার উন্নতি, দক্ষ ও সাহসিকতা, সমাজ থেকে অপরাধ নির্মূলের জন্য সচেতনতা বৃদ্ধি, ওয়ারেন্ট তামিল, মামলা দ্রুত নিষ্পত্তি করায় সহকারী পুলিশ সুপার (এএসপি) ত্রিশাল সার্কেল স্বাগতা ভট্টাচার্য মৌকে ক্রেস্ট ও সনদ প্রদান করেন জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, পিপিএম সেবা।

এ সময় জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও সদর সার্কেল আল আমিন, গফরগাঁও সার্কেল এএসপি আলী হায়দার ও শারমিন চুমকি (এএসপি শিক্ষানবিস) প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি মাসে কাজের দক্ষতা, নিষ্ঠা ও পরিশ্রমী অফিসার হিসেবে এএসপি স্বাগতা ভট্টাচার্য মৌকে ওই উত্তম পুরস্কারে ভূষিত করা হয়। গত ২ ডিসেম্বর ত্রিশাল সার্কেল হিসেবে যোগদান করেন তিনি।

এএসপি স্বাগতা ভট্টাচার্য মৌ বলেন, দ্বিতীয়বারের মতো ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়ে শ্রেষ্ঠত্ব পুরস্কার আমার দায়িত্বভার ও কর্মস্পৃহা আরও বেশি বাড়িয়ে দিয়েছে। আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মানুষের মধ্যে অপরাধ প্রবণতার হার কমানোর জন্য উদ্বুদ্ধকরণসহ নিরলসভাবে কাজ করে যাব।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!