• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘আমি আওয়ামী লীগের কর্মী’


মৌলভীবাজার প্রতিনিধি ডিসেম্বর ২৭, ২০১৮, ০৪:৩১ পিএম
‘আমি আওয়ামী লীগের কর্মী’

মৌলভীবাজার: মৌলভীবাজার-২ আসনে (কুলাউড়া) জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন, আমি কোনো দলে যোগ দেইনি, আমি আওয়ামী লীগের কর্মী হিসেবে জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি।

তিনি বলেন, শুধু একটি নিবন্ধিত দলের পেপার জমা দিতে হয় বলে আমি গণফোরামের হয়ে মনোনয়ন জমা দিয়েছে নিয়ম রক্ষার জন্য।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুর ১টার দিকে মৌলভীবাজার প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন সুলতান মনসুর।

ডাকসুর সাবেক এই ভিপি বলেন, প্রতীক বরাদ্দ পর্যন্ত সব ঠিক ছিল কিন্তু এরপর থেকে কিছু অতি উৎসাহী পুলিশ এবং মহাজোট প্রার্থী বিকল্পধারার এম এম শাহীনের উগ্র সমর্থক মিলে যখন তখন আমার প্রচারে হামলা করছে। মিথ্যা এবং গায়েবি মামলায় এখন পর্যন্ত ৫০০ থেকে ৬০০ কর্মীকে গ্রেপ্তার করেছে অতি উৎসাহী পুলিশ। এই অবস্থায় প্রতিকূল পরিবেশে আমাকে প্রচার চালাতে হচ্ছে।

তিনি আর বলেন, ১৯৭১ সালে হানাদার বাহিনী এ দেশের সাধারণ জনগণের সঙ্গে বর্বর এবং নির্মম আচরণ করেছিল সে রকম হামলা ঘটছে স্বাধীন দেশে আমার নির্বাচনী এলাকা কুলাউড়ায়।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা বারের সাবেক সভাপতি মুজিবুর রহমান মুজিব, সাবেক এমপি নবাব আলী আব্বাস, কেন্দ্রীয় বিএনপির সদস্য আবেদ রাজা প্রমুখ।

এদিকে সংবাদ সম্মেলন শেষে মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে থেকে জেলা বিএনপির সদস্য ও কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজলকে আটক করে ডিবি পুলিশ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!