• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আমি আসবো, এবং বার বার আসবো, এ কারণে...(ভিডিও)


বিনোদন প্রতিবেদক জুন ৩, ২০১৮, ০২:১৪ পিএম
আমি আসবো, এবং বার বার আসবো, এ কারণে...(ভিডিও)

ওমর সানি

ঢাকা: ‘এক মাঘে শীত যায় না, এবং এই দিন-দিন না আরও দিন আছে' ক্যাপশন দিয়ে ফের ফেসবুক লাইভে আসনে চিত্রনায়ক ওমর সানি। শনিবার দুপুরে ফেসবুক লাইভে এসে ওমর সানি বলেন, 'আমার প্রচার করার কিছু নেই।

আল্লাহ আমাকে প্রচার-প্রসার অনেক দিয়েছে বাংলা চলচ্চিত্রে। আমি আসবো বার বার আসবো, একারণেই আসবো, আমি আঙ্গুল দিয়ে দেখিয়ে দিতে চাই অন্তত জলিল সাহেবের সাইন, আমার রিসিভ কপির সাইন এক। মৌসুমী এবং মিশা সওদাগরের রিসিভ কপির সাইন এক। সাইন জালিয়াতি তুলে ধরার জন্য কিছু স্টিল ছবি, কিছু আর্স্টিটদের স্টিল বক্তব্য তুলে ধরলাম আপনারা ব্ক্তব্য পর্যবেক্ষণ করবেন, প্লিজ।’

এর আগে ৩১ মে বিকেলে এক ফেসবুক লাইভে এসে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ইফতার ও দোয়া মাহফিলের দাওয়াত কার্ড না পাওয়ার অভিযোগ করেন ওমর সানি।

অন্যদিকে, চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান ফেসবুকে ওমর সানির পোস্টের নিচে মন্তব্য করেন, ‘আপনার কোথাও ভুল হচ্ছে। আপনার কার্ড আমি নিজে দিতে আপনার বাসায় গিয়েছি, কিন্তু আপনার বাসায় কেউ না থাকার কারণে আমি আপনার গার্ডের কাছে তার রিসিভ সই সহ কার্ড দিয়ে আসছি।’

এরপর জায়েদ খান গার্ডের স্বাক্ষরের স্ক্রীনশর্ট তুলে ধরেন। জবাবে ওমর সানি একটি ভিডিও ক্লিপ তুলে ধরেন। সেখানে সানির বাসার গার্ডরা দাওয়াত কার্ড পাওয়ার বিষয়টি অস্বীকার করেন।

১ জুন বড় পরিসরে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। গতকাল (১ জুন) ওমর সানি ফেসবুকে এক ভিডিও বার্তায় শিল্পী সমিতির ইফতারে দাওয়াত না পাওয়ার অভিযোগ করে ক্ষোভ প্রকাশ করেন। এ ব্যাপারে জানতে চাইলে শিল্পী সমিতির সাধারন সম্পাদক জায়েদ খান বলেন, ওমর সানি অসত্য বলছেন। কারণ আমি নিজে ওমর সানির বাসায় আমন্ত্রণপত্র পৌঁছে দিয়েছি। এ সময় ওমর সানি বাড়িতে না থাকায় তার গার্ডের কাছে কার্ড দিয়ে এসেছি।

তবে ওমর সানি বলছেন ভিন্ন কথা। তিনি বলেন, ‘আমি বাড়িতে না থাকলে জায়েদ আমাকে ফোন দিতে পারতো। জায়েদ আমার ভাই, যখনই ফোন দিত তখনই ওর সাথে আমি দেখা করতাম। আমি আগেও বলেছি যে স্বাক্ষরে তার কার্ড রিসিভ করা হয়েছে সেটি জাল। অনন্ত জলিলের কার্ড রিসিভের স্বাক্ষর আর আমার কার্ড রিসিভের স্বাক্ষর এক। আমার বাসার গার্ড আর নায়ক অনন্ত জলিলের স্বাক্ষর এক হয় কীভাবে?

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!