• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আমি রাজনীতি করতে আসছি ভণ্ডামি করতে আসি নাই


নিজস্ব প্রতিবেদক মার্চ ২২, ২০১৯, ১২:০৭ পিএম
আমি রাজনীতি করতে আসছি ভণ্ডামি করতে আসি নাই

ঢাকা : পৃথিবীতে বাহাদুরি দেখানোর কিছু নাই। পরের শ্বাসটা নিতে পারব কি-না জানি না। রাজনীতি করতে আসছি ভণ্ডামি করতে আসি নাই। আমার মৃত্যুর পর আমার জন্য আপনার মনটা যেন কাঁদে সেটাই চাই। কবরে চলে যাবার পর যদি কেউ ফুলের পাপড়িও নিয়ে আসে সেটাই বড় পাওয়া। আমি সৃষ্টিকর্তাকে খুশি করতে চাই।

বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৯টার দিকে শহরের নবাব সলিমউল্লাহ রোড সংলগ্ন শ্রী রামকৃষ্ণ মিশন আশ্রমে অনুষ্ঠিত এক আলোচনা সবায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শ্রী রাম কৃষ্ণদেবের ১৮৪ তম জন্মতিথি উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য।

শামীম ওসমান আরও বলেন, আমার মাও নাই, বাবাও নাই। আপনাদের কাছে একটু আশীর্বাদ চাই। আশীর্বাদ করবেন, দোয়া করবেন আমার মৃত্যুর পর আমার জন্য মানুষ যেন আফসোস করে সেই কাজটা যেন করে যেতে পারি।

তিনি আরও বলেন, যারা রাজনীতি করে তাদের বাসার লোকেরা টের পায় যে রাজনীতি করলে তার পরিণতি কী হয়। এটা আমার বাবার ক্ষেত্রে আমার মা-আমি টের পেয়েছি, আমার ক্ষেত্রে আমরা সন্তানরা টের পাচ্ছে। সংসদ সদস্য হওয়া বড় কথা না। ভালো মানুষ এবং ভালো মানুষের জন্য রাজনীতি করাটা বড় কথা।

এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (‘ক ’অঞ্চল) মেহেদী ইমরান সিদ্দিকী, এফবিসিসিআইয়ের পরিচালক প্রবীর কুমার সাহা, এফবিসিসিআইয়ের পরিচালক দিলীপ আগারওয়াল, শ্রী রাম কৃষ্ণদেবের জন্মতিথি উৎসব কমিটির সভাপতি গৌরাঙ্গ দে, শিল্পপতি সমীর গুপ্ত, সরোজ কান্তি সাহা, পরিতোষ কান্তি সাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!