• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘আর কাউকে দেখিনি তোমার মতো শরীর দেখিয়ে বেড়াতে’


বিনোদন ডেস্ক আগস্ট ২৭, ২০১৮, ০৭:৩৮ পিএম
‘আর কাউকে দেখিনি তোমার মতো শরীর দেখিয়ে বেড়াতে’

ঢাকা : সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে ফের ট্রোলড-এর শিকার হলেন অভিনেত্রী হিনা খান। সম্প্রতি তিনি জিম সেশনের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, ‘আমার স্টাইল জিমে পৌঁছবে না, তা কি ভাবে হয়?’ আর এই পোস্টের জন্যই ট্রোলড হয়েছেন তিনি। তাঁর ছবির কমেন্ট সেকশনে লেখা ছিল, ‘ফ্লপ’, ‘চিপ’, ‘ডিসগাস্টিং’ ইত্যাদি।

কমেন্ট সেকশনে একজন আবার লেখেন, ‘এত ওয়ার্কআউট করেও তো সেই ভ্যাম্পায়ারের চরিত্রই পেলে।’ শোনা যাচ্ছে, কাসউটি জিন্দেগি কি ২ সিরিয়ালে হিনাকে কমলিকার চরিত্রে নির্বাচন করা হয়েছে। ইন্টারনেটের একটা অংশ আবার খোলামেলা পোশাক পরার জন্য তাঁকে লেখে, ‘আজ পর্যন্ত আর কোনও নারীকে দেখিনি তোমার মতো শরীর দেখিয়ে বেড়াতে’, ইনস্টাগ্রাম ফিডের একটা কমেন্টে লেখা ছিল।

জিমে মেকআপ করে যাওয়ার জন্য অনেকেই তাঁকে নানা রকম কথা শোনায়। এছাড়াও অনেকেই বলেন, ‘নেগেটিভ কমেন্ট ডিলিট না করলে ওঁর পোস্টে ৯০% নেগেটিভ কমেন্ট দেখা যেত।’নানারকম ট্রোলের মাঝে হিনার অনুরাগীরা প্রবলভাবে তাঁর পাশে দাঁড়ায়। ফিটনেস গোলের জন্য তাঁকে চিয়ার করে বলে, ‘খারাপের ভিড়ে ভালোটা হারিয়ে যেতে দিও না, ভাল কাজ করে যাও’।

গেলো জুন মাসে পুলের ধারে কয়েকটা ছবি শেয়ার করে তিনি ট্রোলড হোন। কমেন্ট সেকশনে তাঁকে অনেকেই লেখেন, ‘এই ধরণের পোশাক পরো কীভাবে?’ প্রধানত রমজান চলাকালীন একটা স্টেজ পারফর্মেন্সে তাঁর পোশাককে কেন্দ্র করে এই বিতর্ক দেখা দেয়। টুইটারেও তাঁর মাদার্স ডে স্পেশাল পোস্টকে ‘ফ্রি রেফ্রিজারেটর’ বলে ট্রোল করা হয়েছিল।জুলাই মাসে হিনা খান একটা পোস্ট শেয়ার করেন যার জন্য তাঁকে বেশ কয়েকবার ট্রোল হতে হয়েছিল।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!