• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
বিজয় দিবসের আলোচনা সভায় শেখ হাসিনা

আরও পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন আ.লীগের


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৭, ২০১৮, ০৯:২৭ পিএম
আরও পাঁচ বছর ক্ষমতায় থাকা প্রয়োজন আ.লীগের

ঢাকা : আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আরও পাঁচটি বছর ক্ষমতায় থাকা প্রয়োজন আওয়ামী লীগের। কারণ, উন্নয়ন কর্মকাণ্ড শেষ করতে আরেকবার ক্ষমতায় যাওয়া প্রয়োজন।’ দেশবাসীর কাছে নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি বলেন, দেশকে আরও উন্নত করতে চাই। এজন্য নৌকা মার্কায় ভোট চাই।

সোমবার (১৭ ডিসেম্বর) বিজয় দিবসের আলোচনা সভায় দেয়া বক্তব্যে আওয়ামী লীগের সভাপতি এসব কথা বলেন। সোমবার বিকেলে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শেখ হাসিনা বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচনে যুদ্ধাপরাধীদের স্বজনদের মনোনয়ন দেওয়া হয়েছে। মানুষ পুড়িয়ে হত্যার রাজনীতিবিদদের ভোট চাওয়ার কোনও অধিকার নাই। যারা বাংলাদেশ চায়নি তারা কীভাবে ভোট চায়।’

আওয়ামী লীগের সভাপতি বলেন, ঘরে ঘরে বিদ্যুতের ব্যবস্থা করা হয়েছে। বাংলাদেশের জনগণের প্রতি আমার আস্থা আছে। আমার বিশ্বাস তারা সঠিক জায়গায় ভোট দিতে ভুল করবেন না। সরকার গৃহহারাদের ঘর ও চাকরির ব্যবস্থা করে দিয়েছে। আগামীতেও এসব সুবিধা দেওয়া হবে বলে প্রতিশ্রুতি দেন শেখ হাসিনা।

যারা মানুষ পুড়িয়েছে, তাদের প্রত্যাখ্যান করবে জনগণ। এমন মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, যুদ্ধাপরাধীদের প্রার্থী করে ঐক্যফ্রন্ট প্রমাণ করল তারা নীতিভ্রষ্ট। দুর্নীতি, হত্যা, খুন বিএনপি-জামায়াতের রাজনীতি।

আওয়ামী লীগের সভাপতি বলেন, বিএনপি আমলে এক কোটির বেশি ভুয়া ভোটার তৈরি হয়েছিল। হাওয়া ভবনের মতো দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদের আখড়া বানানো হয়নি দেশটাকে। তিনি বলেন, সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনে সরকার কাজ করছে।

এসময় গত দশ বছরে সরকারের নানা উন্নয়ন চিত্র তুলে ধরে ২০২০ থেকে ২০২১কে মুজিববর্ষ ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!