• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আর্জেন্টাইন ফুটবলার নিয়ে বিমান নিখোঁজ


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ২২, ২০১৯, ০৬:৪১ পিএম
আর্জেন্টাইন ফুটবলার নিয়ে বিমান নিখোঁজ

ছবি: সংগৃহীত

ঢাকা: ফ্রান্স থেকে ইংল্যান্ডের উদ্দেশে ছেড়ে যাওয়া পিপার মালিবো নামে একটি বিমান নিখোঁজ হয়েছে সোমবার রাতে। সেই বিমানে চড়ে কার্ডিফ সিটিতে যাওয়ার কথা ছিল আর্জেন্টাইন ফুটবলার এমিলিয়ানো সালার। ক্লাব পর্যায়ে খেলা এই ফুটবলার সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে সর্বশেষ পোস্টে লিখেছেন, ‘এটাই শেষ, বিদায়।’ তারপর থেকে আর কোনও খবর পাওয়া যাচ্ছে না সালার।  

ফরাসি অ্যাভিয়েশন কর্তৃপক্ষ জানিয়েছে, সালাকে বহনকারী বিমান ইংলিশ চ্যানেল পার হওয়ার সময় নিখোঁজ হয়! যাত্রীর তালিকা দেখে ফরাসি সিভিল অ্যাভিয়েশনের ডিরেক্টর জেনারেল নিশ্চিত করেছেন, সালা এই বিমানের যাত্রী ছিলেন।

ফরাসি পুলিশের তথ্য অনুসারে ফ্রান্সে শহরের নান্তে  থেকে ইংল্যান্ডের কার্ডিফ সিটির উদ্দেশ্যে পিপার মালিবো নামে বিমান ছেড়ে যায়। বিমানে যাত্রী ছিলেন মাত্র দুইজন। বিমানটি ইংলিশ চ্যানেল পাড়ি দেওয়ার সময় রাডার থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। বিচ্ছিন্ন হওয়ার সময় বিমানটি দুই হাজার তিনশো ফিট উচ্চতায় ছিল। তবে এখন পর্যন্ত  নিখোঁজ বিমানের খোজ পাওয়া যায়নি।

ফরাসি ক্লাব নঁতের হয়ে চার মৌসুম খেলেছেন এমিলিয়ানো সালা। গত শনিবার তিনি সই করেন ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব কার্ডিফ সিটিতে। কাল নঁতে থেকে বিমানে চেপে কার্ডিফের উদ্দেশ্যে উড়াল দিয়েছিলেন ২৮ বছর বয়সী এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!