• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

আলিয়ার সুসময়


বিনোদন ডেস্ক মার্চ ২০, ২০১৯, ০৩:২২ পিএম
আলিয়ার সুসময়

ঢাকা : আলিয়ার ক্যারিয়ারে একের পর এক যোগ হচ্ছে সফলতার নতুন অধ্যায়। নতুন খবর হলো এবার সালমান খানের বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট। সঞ্জয় লীলা বানসালীর আগামী ছবিতে জুটি বাঁধছেন সালমান এবং আলিয়া।

আসন্ন এই ছবি যৌথভাবে প্রযোজনা করছেন সালমান এবং সঞ্জয়। প্রায় দুই দশক পরে সালমনের সঙ্গে কাজ করবেন সঞ্জয়। এর আগে ১৯৯৯-এ ‘হাম দিল সে চুকে সনম’-এ কাজ করেছিলেন তারা। শোনা যাচ্ছে, ফের প্রেমের ছবিই তৈরি করছেন পরিচালক। সোশ্যাল মিডিয়ায় সালমান লিখেছেন, ‘প্রায় ২০ বছর হয়ে গেল। আমার ভাল লাগছে শেষ পর্যন্ত আমি আর সঞ্জয় একটা ছবি নিয়ে আবার ফিরছি। আলিয়ার সঙ্গে কাজ করার অপেক্ষায় রয়েছি। এই জার্নিতে আমাদের আশীর্বাদ করবেন।’ সঞ্জয়ও সোশ্যাল মিডিয়ায় এই খবরের সত্যতা স্বীকার করে নিয়েছেন।

দিন কয়েক আগেই ২৬ বছরে পা দিলেন আলিয়া ভট্ট। জন্মদিনটা পরিবার, বন্ধুদের সঙ্গে উদযাপন করেছিলেন নায়িকা। কিন্তু জন্মদিনের আগেই এমন একটি কাজ করেছেন, যা নিয়ে গর্ব করছেন তার অনুরাগীরা। জানা যায়, জন্মদিনের আগেই আলিয়া তার ড্রাইভার সুনীল এবং সহকারী আনমোলকে ৫০ লাখ টাকার চেক দিয়েছেন।

নায়িকা চান, মুম্বাইতেই বাড়ি কিনুক ওই দুই কর্মী। ইতোমধ্যে নাকি সুনীল এবং আনমোল জুহু এবং খানদান্দাতে বাড়ি বুক করে ফেলেছেন। আলিয়ার কেরিয়ারের শুরু থেকে এই দুই কর্মী তার সঙ্গে রয়েছেন। সে কারণেই তাদের প্রতি নিজের কর্তব্য করলেন তিনি। এই মুহূর্তে অভিষেক বর্মণের ‘কলঙ্ক’-এর প্রোমোশন নিয়ে ব্যস্ত আলিয়া।

মাধুরী দীক্ষিত, সঞ্জয় দত্ত, বরুণ ধবন, সোনাক্ষী সিংহ, আদিত্য রায় কাপুরের মতো তারকারা রয়েছেন এই ছবিতে। এর পরই মুক্তি পাবে অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’। সেখানে অমিতাভ বচ্চন এবং রণবীর কাপুরের সঙ্গে অভিনয় করেছেন আলিয়া।

এদিকে ক্যাটরিনা সামাজিক যোগাযোগ মাধ্যমে আলিয়া ভাটকে আলু বলে মন্তব্য করেছেন। তবে রাগ বা অভিমান করে নয়, ভালোবাসা ও শুভকামনা জানিয়ে আলু বলেছেন তিনি। এপ্রিলে মুক্তি পাবে আলিয়ার আগামী ছবি ‘কলঙ্ক’। তারই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন তিনি।

সেখানে ক্যাটরিনা মন্তব্য করেছেন, ‘ওয়েল ডান আলু।’ আলিয়ার নামকে আদর করে আলু ডাকেন ক্যাটরিনা। যদিও কেউ কেউ আলিয়া ও ক্যাটরিনার মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে বলে মনে করেন না। গুজব রটেছিল রণবীর কাপুরের সঙ্গে প্রেম ছিল ক্যাটরিনার। তবে রণবীরের মা নীতু সিং কাপুর নাকি ক্যাটরিনাকে পছন্দ করতেন না। অন্যদিকে গত কয়েক মাস ধরে আলিয়া-রণবীরের প্রেমের জল্পনা রয়েছে। জানা গেছে, আলিয়াকে পছন্দ করেন কাপুর পরিবারের সদস্যরা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!