• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আ.লীগ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৪, ২০২০, ০১:৩৯ পিএম
আ.লীগ-বিএনপি ধাওয়া-পাল্টা ধাওয়া

ঢাকা : ঢাকা-৫ সংসদীয় আসনের উপনির্বাচন বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ এর নির্বাচনী গণসংসযোগে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থকদের মধ্যে ইট পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কের সামনে এই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা গেছে, বিএনপি প্রার্থী নির্বাচনী গণসংযোগ চালাতে যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে এলে আওয়ামী লীগের নির্বাচনী অফিস থেকে বিএনপির নেতাকর্মীদের উপর ইট-পাটকেল নিক্ষেপ করা হলে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া শুরু হয়। উভয় পক্ষের ইট পাটকেল নিক্ষেপের এক পর্যায়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা স্থান ত্যাগ করে।

এসময় ছাত্রদল ও যুবদলসহ ১০-১২ জন বিএনপি নেতাকর্মী আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিক্যালে নেয়া হয়েছে বলে জানা গেছে। পরে পুলিশী বাধা উপেক্ষা করেই মিছিল শুরু করে বিএনপি নেতাকর্মীরা।

এবিষয়ে বিএনপি প্রার্থী সালাহউদ্দিনের ছেলে তানভীর আহমেদ রবিন বলেন, আজ থেকে নির্বাচনের দিন পর্যন্ত আওয়ামী সন্ত্রাসীরা দৌড়ের উপর থাকবে।

বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেন, ১৭ তারিখ কেন্দ্রে কেন্দ্রে আমি নিজে থাকবো। কোন উস্কানিমূলক কর্মকাণ্ড হলে দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে। এই এলাকায় এখন থমথমে পরিবেশ বিরাজ করছে। আইন শৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে।

সোনালীনিউজ/এএস

Wordbridge School
Link copied!