• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
বরিশাল সিটি নির্বাচনের প্রভাব

আ.লীগে দল বিরোধী কার্যক্রমের অভিযোগে ১১ জনকে শোকজ


বরিশাল ব্যুরো আগস্ট ৪, ২০১৮, ০৯:১৮ পিএম
আ.লীগে দল বিরোধী কার্যক্রমের অভিযোগে ১১ জনকে শোকজ

বরিশাল : বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে দলের সিদ্ধান্ত বিরোধী কার্যক্রম করা এবং নির্বাচনকালীন সময়ে নিস্ক্রিয় থাকা দলীয় নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে শুরু করেছে মহানগর আওয়ামীলীগ।

নির্বাচনকালীন সময়ে নিস্ক্রীয় থাকার অভিযোগে নগরের বিভিন্ন ওয়ার্ডের ১১ জন সভাপতি ও সাধারন সম্পাদককে শুক্রবার রাতে কারন দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। দল থেকে কেন বহিস্কার করা হবে না তার কারন জানাতে ১১ নেতাকে ৭ দিনের সময় দিয়েছে নগর আওয়ামীলীগ।

কারন দর্শানোর নোটিশে স্বাক্ষর করেন মহানগর আওয়ামীলীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর হোসেন।

নোটিশপ্রাপ্ত আওয়ামীলীগ নেতারা হলেন- ৬ নম্বর ওয়ার্ড সভাপতি সামসুদ্দিন আহম্মেদ বাবুল, ৯ নম্বর ওয়ার্ড সভাপতি আশ্রাব উদ্দিন আহম্মেদ এমরাজ, ১০ নম্বর সাধারন সম্পাদক মো. সাইফুল ইসলাম, ১১ নম্বর ওয়ার্ড সাধারন সম্পাদক মজিবুল হক স্থাপন, ১৩ নম্বর ওয়ার্ড সভাপতি মো. মাসুম খন্দকার, সাধারন সম্পাদক মো. হুমায়ন কবীর, ১৭ নম্বর ওয়ার্ড সভাপতি কাজী রোকন উদ্দিন, ১৮ নম্বর ওয়ার্ড সাধারন সম্পাদক সৈয়দ বশির আহম্মেদ, ২৫ নম্বর ওয়ার্ড সভাপতি বিদ্যুৎ কর্মকার, ২৭ নম্বর ওয়ার্ড সাধারন সম্পাদক আব্দুল আলীম বাবুল ও ৩০ নম্বরর ওয়ার্ড সভাপতি মো. গোলাম মোস্তফা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!