• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
উপজেলা নির্বাচন

আ.লীগের মনোনয়ন বিক্রি আজ থেকে


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ৪, ২০১৯, ০১:২৪ পিএম
আ.লীগের মনোনয়ন বিক্রি আজ থেকে

ঢাকা : সারা দেশে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের কাছে আজ থেকে মনোনয়নপত্র বিক্রি শুরু হবে।

দলের সভাপতির ঢাকার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সোমবার (৪ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিক্রি শুরু হয়ে চলবে বিকাল ৫টা পর্যন্ত। আগামী ৭ ফেব্রুয়ারি বিকাল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করা ও জমা দেওয়া যাবে।

রোববার (৩ ফেব্রুয়ারি) গণমাধ্যমে পাঠানো আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপের স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেলা ও উপজেলা থেকে আওয়ামী লীগের কেন্দ্রীয় পর্যায়ের কাছে পাঠানো নামের তালিকা অনুযায়ী দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করা ও জমা দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে।

দলের আরেকটি সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল বলা হয়, আগামী ৯ ফেব্রুয়ারি, শনিবার বিকাল সাড়ে ৪টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক সভা হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি,  সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানান।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!