• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আসছে ঈদে একসঙ্গে সজল-শখ


বিনোদন প্রতিবেদক জুলাই ২৩, ২০১৯, ১২:৩৫ পিএম
আসছে ঈদে একসঙ্গে সজল-শখ

ঢাকা : আবদুন নূর সজল ও আনিকা কবির শখ ছোটপর্দার জনপ্রিয় জুটি। শখের অভিনয়ে বিরতির আগে এ জুটিটি আলোচনায় ছিল। মধ্যে পেরিয়ে গেছে অনেকদিন। এ জুটির ভক্তদের জন্য সুখবর হলো, আসন্ন ঈদের জন্য তারা একটি নতুন নাটকে অভিনয় করতে যাচ্ছেন। নাটকের নাম ‘দোটানায়’।

মাহতাব হোসেনের গল্পে নাটকটির চিত্রনাট্য করেছেন শামীমুল ইসলাম শামীম। প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা যায়, বর্তমান সময়ের আলোচিত একটি ঘটনার আদলেই নির্মিত হতে যাচ্ছে ‘দোটানায়’। বাস্তবে যা কিছু ঘটে যায় তা আসলে পুরোটা নাটকে দেখানো সম্ভব না হলেও দর্শকরা এ নাটকের মাধ্যমে কিছু সত্য নির্মম কাহিনী দেখতে পারবেন।

আগামি ২৭ তারিখ থেকে এর শুটিং শুরু হবে। এই নাটকের প্রধান চরিত্রে দেখা যাবে এ সময়ের জনপ্রিয় অভিনেতা সজল ও মডেল অভিনেত্রী আনিকা কবির শখকে।

'দোটানায়' নাটকটি সম্পর্কে সজল বলেন, অসাধারণ একটি গল্পে নাটকটি নির্মিত হচ্ছে। তবে নাটকে যোগ সাধন হয়েছে ফেসবুকেরও সামান্য বাস্তবচিত্র। আশা করি দর্শকের মনে দাগ কাটবে। শখের সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভালো। আশা করছি, এই নাটকটিও দর্শকের ভালো লাগার মতো একটি পেশা হবে।

এ প্রসঙ্গে আনিকা কবির শখ জানান, পরিচালকের সঙ্গে আমার এসএমএসএ নাটকটি নিয়ে উক্তি হয়েছে। তার নাটকের শুটিং অনুযায়ী আগামি ২৭ জুলাই ডেট লক সাধন আছে। এই নাটকে আমার সহকর্মী হিসেবে থাকবেন সজল ভাই। আশা করি নাটকটি বেশ জনপ্রিয়তা লাভ করবে।

নাটকের নির্মাতা আকাশ নিবির বলেন, আমি বিশ্বাস করি, আমাদের দেশে টিভি নাটক বিনোদনের সবচেয়ে বড় মাধ্যম। ঘটনার আড়ালে প্রচুর সত্যই ধামাচাপা পড়ে যায়। তখন দর্শকরা আমাদের মতো প্রচুর পরিচালকের দিকে তাকিয়ে থাকে সামান্য সত্য ঘটনা অবলম্বনে নাটক দেখার জন্য। দর্শকের এই ধরনের চাহিদার উক্তি মাথায় রেখে ‘দোটানায়’ নাটকটি নির্মাণে আগ্রহী হয়েছি। তবে এই নাটকে একটি সারপ্রাইজিং চরিত্রে দেখা যাবে অভিনেতা ডিএ তায়েবকে।

উল্লেখ্য, কোরবানি ঈদ উপলক্ষে ‘দোটানায়’ নাটকটি প্রচারিত হবে একুশে টিভিতে। নাটকটিতে একটি রোমান্টিক গানও রয়েছে। নিজের উক্তি ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন কলকাতার রাকিব  চৌধুরী।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!