• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আসছে কারিনা কাপুরের নতুন রিয়ালিটি শো


বিনোদন ডেস্ক জুলাই ২০, ২০১৯, ০২:০০ পিএম
আসছে কারিনা কাপুরের নতুন রিয়ালিটি শো

ঢাকা : ২০০০ সালে মুক্তি পেয়েছিল কারিনা অভিনীত জে পি দত্তের ‘রিফিউজি’ সিনেমাটি। এর মাধ্যমেই বলিউডে নিজের স্থান করে নিয়েছিলেন কারিনা কাপুর খান। তারপর অনেক ছবিতে অভিনয় করেছেন। দীর্ঘ বিরতি দিয়ে এবার নতুন পরিচয়ে ফিরছেন এই নায়িকা।

এমন একটি কাজ করতে চলেছেন বেবো যা আগে কখনো করেননি। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ নামের একটি রিয়ালিটি শো-তে দেখা যাবে তাকে। অনুষ্ঠানটির বিচারক হিসেবে ছোটপর্দায় আসছেন কারিনা। আর বড়পর্দার কারিনাকে ছোটপর্দায় আনতে রিয়েলিটি শোয়ের আয়োজকদের গুনতে হচ্ছে মোটা অঙ্কের পারিশ্রমিক।

 শোনা যাচ্ছে পর্বপ্রতি ৩ কোটি টাকা দিতে হচ্ছে কারিনাকে। ছোটপর্দায় উপস্থিতির জন্য পর্বপ্রতি এটাই সবচেয়ে বেশি অঙ্কের সম্মানী। যেহেতু প্রথমবারের মতো ছোটপর্দায় আসছেন কারিনা তাই নিজের দামটা তিনি আকাশছোঁয়াই রাখলেন।

কারিনা বলেছেন, ‘একজন পুরুষ বিচারক যদি নির্দিষ্ট পরিমাণ পারিশ্রমিক নিতে পারেন, তাহলে নারী বিচারকেরও তো তাই পাওয়া উচিত। আর আমি অতিরিক্ত কিছু নিচ্ছি না। যতটা সময় ওখানে দেব, বিনিময়ে যে পারিশ্রমিক নেওয়া উচিত, তাই নিচ্ছি।’

কিছুদিন আগে কারিনা ঘোষণা দিয়েছেন, দিনে আট ঘণ্টার বেশি কাজ করবেন না। মূলত ছেলে তৈমুরকে বেশি সময় দেওয়ার জন্যই এমন সিদ্ধান্ত। রিয়ালিটি শো কর্তৃপক্ষ কারিনার শর্ত মেনেই তার সঙ্গে চুক্তি করেছেন।

সময় দেওয়া নিয়ে কারিনা বলেন, ‘তৈমুরের জন্য আট ঘণ্টার বেশি কাজ করব না। অনেক সময় ১২ ঘণ্টাও কাজ করতে হয়। কিন্তু সেটা সম্ভব নয়, প্রথমেই বলে দিয়েছি। আর ওরা এত ভালো যে আমার সব শর্তই মেনে নিয়েছে।’

জানা গেল, ইতোমধ্যে রিয়েলিটি শোয়ের কিছু পর্বের শুটিংও করেছেন কারিনা। শুটিংয়ের ছবি প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধ্যমে। সেখানে শোয়ের অন্য দুই বিচারক রাফতার, বস্কো মার্টিন এবং উপস্থাপক করণ ওয়াহির সঙ্গে অনুষ্ঠান সেটে দেখা গেছে তাকে।

অনেকদিন থেকে নিজের অভিনীত নতুন কোনো ছবি মুক্তি না পেলেও সব সময়ই আলোচনায় থাকেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। পাপারাজ্জিদের ক্যামেরা সবসময় তাকে তাড়া করে ফেরে। বিশেষ করে ছেলে তৈমুরকে নিয়ে যেখানেই যান না কেন সেখানেই হাজির হয়ে যায় কেউ না কেউ। এছাড়া টেলিভিশনের নানা অনুষ্ঠান তো আছেই।

সিনেমায় ফেরারও প্রস্তুতিও চলছে তার। নিয়মিত জিম করছেন। সম্প্রতি কারিনার একটি ছবি ভাইরাল হয়, যেখানে দেখা যাচ্ছিল জিম করছেন কারিনার স্বামী সাইফ আলী খান, কারিনা জিম করে দাঁড়িয়ে আছেন। আর জিমের মধ্যে খেলা করছে তাদের ছেলে তৈমুর। ১৯ বছরের ক্যারিয়ারে বলিউডে নিজের দ্যুতি ছড়িয়েছেন। দীর্ঘ বিরতি দিয়ে এবার নতুন পরিচয়ে ফিরছেন এই নায়িকা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!