• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ইউপি সদস্যকে পেটালেন চেয়ারম্যান


ময়মনসিংহ প্রতিনিধি জানুয়ারি ১৮, ২০২০, ১১:৪৮ এএম
ইউপি সদস্যকে পেটালেন চেয়ারম্যান

ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৯ নং ভাংনামারী ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্যকে মারপিট করার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান মফিজ নূর খোকার বিরুদ্ধে। এ ঘটনায় এলাকায় সমালোচনার ঝড় বইছে।

গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মফিজুন নূর খোকার ময়মনসিংহ নগরীর কলেজ রোডের নিজ বাসায় গেলে মারপিট করা হয় বলে অভিযোগ ভুক্তভুগী ইউপি সদস্য হাবিবুর রহমান হবি।

এই খবরের সত্যতা নিশ্চিত করে ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান হবি জানান, চেয়ারম্যান শহরে থাকেন। এলাকায় কম আসেন। তাই একটি জন্মনিবন্ধনে স্বাক্ষর নেওয়ার জন্য শহরের কলেজ রোডের চেয়ারম্যানের বাসায় গিয়ে ছিলাম।

এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান খোকা আমাকে জামার কলার চেপে ধরে মারপিট করেছেন। পরে স্থানীয়দের সহযোগিতায় আমি কোন মতে জীবন নিয়ে পালিয়ে এসেছি।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন সংশ্লিষ্ট ইউপির প্যানেল চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী রিপন মেম্বারসহ অন্য ইউপি সদস্যরা। তিনি জানান, এমন ঘটনা লজ্জাজনক এবং কান্ড জ্ঞানহীন। আমরা এ ঘটনার বিচার দাবি করছি।

২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আশরাফুল আলম লিটন বলেন, ইতিমধ্যে চেয়ারম্যান খোকা এলজিএসপির তিনটি প্রকল্পের প্রায় ৬২ লাখ টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন। মূলত ওই ঘটনার জের ধরে চেয়ারম্যান মেম্বারকে মারপিট করেছেন।

৩ নং ওয়ার্ডের ইউপি সদস্য আহসান হাবীব মালেক বলেন, চেয়ারম্যান ইউনিয়নের সকল উন্নয়ন কর্মকান্ডে অনিয়ম দুর্নীতি করছেন। প্রতিবাদ করলে তিনি ইউপি সদস্যদের মামলায় জড়িয়ে হয়রানি করার হুমকি দেন।

এবিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করা হলেও চেয়ারম্যান মফিজুন নূর খোকার বক্তব্য জানা যায়নি।

এদিকে ইউপি সদস্যরা দাবি করেন, এর আগেও চেয়ারম্যান খোকা এলাকার প্রবীন ব্যক্তি আ: খালেকসহ একাধিক ব্যক্তিকে মারপিট করে শারীরিক ভাবে লাঞ্ছিত করেছেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!