• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইন্টারনেট ছাড়াই গুলশানে চলছে সাক্ষাৎকার


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২০, ২০১৮, ১০:৪৫ এএম
ইন্টারনেট ছাড়াই গুলশানে চলছে সাক্ষাৎকার

ফাইল ছবি

ঢাকা: জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী চূড়ান্ত করার লক্ষ্যে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার চলছে। মঙ্গলবার (২০ নভেম্বর) ১০টা থেকে দ্বিতীয় দিনের এই সাক্ষাৎকার শুরু হয়।

তবে গুলশান কার্যালয়ে ইন্টারনেটের সংযোগ বিচ্ছিন্ন করায় মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণে সমস্যা হচ্ছে বলে জানিয়ছেন বিএনপি নেতারা। এজন্য তারা সরকারকে দায়ি করেছেন।

শুরু থেকেই লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। আজ ইন্টারনেট সংযোগ না থাকায় তা সম্ভব হচ্ছে না।

গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে চট্টগ্রাম বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হয়। বেলা আড়াইটার পর কুমিল্লা ও সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার হবে।

সাক্ষাৎকার গ্রহণে উপস্থিত আছেন দলের পার্লামেন্টারি বোর্ড। বিএনপির স্থায়ী কমিটির সদস্যরাই এ বোর্ডের সদস্য।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাগারে বন্দি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান লন্ডনে অবস্থান করার কারণে বোর্ডের  সভাপতিত্ব করছেন দলের মহাসচিব। বিগত নির্বাচনগুলোতে বিএনপি চেয়ারপারসন পার্লামেন্টারি বোর্ডে সভাপতিত্ব করলেও এবারই প্রথম সাবেক প্রধানমন্ত্রী দলের চেয়ারপারসন কারান্তরীণ হওয়ার পার্লামেন্টারি বোর্ডে সভাপতিত্ব করছেন মির্জা ফখরুল।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!