• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ইফতারির জন্য নিজ শরীরে কেরোসিন ঢেলে আগুন দিল নববধূ!


চাঁদপুর প্রতিনিধি মে ২১, ২০১৯, ০৫:৪৯ পিএম
ইফতারির জন্য নিজ শরীরে কেরোসিন ঢেলে আগুন দিল নববধূ!

ছবি সংগৃহীত

চাঁদপুর: সারাদিন রোজা রেখে ইফতারির জীবন দিলেন এক নববধূ। এমন ঘটনা ঘটেছে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জামালপুর গ্রামে। ইফতারির জন্য স্বামীর সাথে ঝগড়া করে কেরোসিন ঢেলে নিজ গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছে  নববধূ তাহমিনা আক্তার। ঘটনা সোমবার রাতের। এ ঘটনায় মঙ্গলবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য তাহমিনার স্বামী দ্বীন ইসলামকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, উপজেলার জামালপুর গ্রামের বদরুদ আলী আমিন বাড়ির মৃত আ: লতিফের ছেলে দ্বীন ইসলামের সাথে নোয়াপাড়া গ্রামের কামাল হোসেনের মেয়ে তাহমিনা আক্তারের মাত্র এক মাস তিন দিন পূর্বে পূর্বে ইসলামি শরীয়াহ মোতাবেক পারিবারিক ভাবে বিয়ে হয়। সোমবার সন্ধ্যায় ইফতারি থাওয়া নিয়ে তাহমিনার সাথে দ্বীন ইসলামের কলহ হয়। এই ঘটনার জের ধরে তাহমিনা নিজ গায়ে কেরোসিন ঢেলে আগুন দেয়।

এরপর বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চাঁদপুর সদর হাসপাতালে এবং সর্বশেষ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দাউদকান্দি এলাকায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব জানান, তাহমিনার বাবা কামাল হোসেন থানায় অপমৃত্যু দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুরে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!