• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ইসলামী আন্দোলনের ৩০০ আসনের মনোনয়ন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৮, ২০১৮, ০৯:০০ পিএম
ইসলামী আন্দোলনের ৩০০ আসনের মনোনয়ন সম্পন্ন

ঢাকা : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদের ৩০০ আসনে চূড়ান্ত মনোনয়ন দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। চরমোনাই পীরের এ দল হাতপাখা প্রতীকে সব আসনে লড়বে।

যাচাই-বাছাই শেষে শনিবার (১৭ নভেম্বর) রাজধানীর পুরানা পল্টন কার্যালয়ে দলের আমির মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম এ মনোনয়ন দেন।
হাতপাখার মনোনয়ন নিতে সকাল থেকে সারা দেশের মনোনয়নপ্রত্যাশীরা উপস্থিত হন দলীয় কার্যালয়ে। সকাল ৯টা থেকে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। মনোনয়নপ্রত্যাশীদের উপস্থিতিতে দলীয় কার্যালয় ছিল সরব। বেলা ১১টার মধ্যেই কার্যালয়ের লাগোয়া হাউজ বিল্ডিং রাস্তা কর্মী-সমর্থকদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে।

দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানীর মনোনয়ন সংগ্রহে শুরু হয় মনোনয়ন কার্যক্রম। সর্বশেষ মনোনয়ন নেন ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান ও অধ্যাপক মাহবুবুর রহমান।

অনুষ্ঠানে চরমোনাই পীর বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠাকাল থেকেই নীতির প্রশ্নে অটল ছিল, আছে এবং থাকবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, নীতির পরিবর্তন না করে শুধু নেতার পরিবর্তনের মাধ্যমে দেশে কাঙ্ক্ষিত শান্তি আসবে না। স্বাধীনতার ৪৭ বছর গত হলেও মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠিত হয়নি। বিগত সব সরকার দেশ ও মানুষের উন্নতি না করে নিজের ও দলের উন্নতি করেছে, জনগণের জন্য কিছুই করেনি।

মনোনয়নপত্র দেওয়ার আগে বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, আল্লামা নূরুল হুদা ফয়েজী, নায়েবে আমির মাওলানা আবদুল হক আজাদ, মাওলানা আবদুল আউয়াল, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, আহমদ আব্দুল কাইয়ূম, কেএম আতিকুর রহমান ও মাওলানা নেছার উদ্দিন প্রমুখ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!