• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৭, ২০১৯, ০১:১৭ পিএম
ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠিত

ঢাকা : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ‘এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন’ শনিবার (১৬ ফেব্রু)য়ারি) ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী এ সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো: মাহবুব উল আলম।

ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মো. শফিকুর রহমান, প্রধান মানবসম্পদ কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসেন, ঢাকা দক্ষিন জোনপ্রধান মো. ইয়ানুর রহমান, এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মো. মাহবুব আলম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোনপ্রধান মুহাম্মদ সায়েদ উল্লাহ এবং মো. রফিকুল ইসলাম।

এ সময় প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহী এবং ব্যাংকের ঢাকা সেন্ট্রাল, ঢাকা নর্থ, কুমিল্লা ও সিলেট জোনের অধীনস্থ এজেন্ট ব্যাংকিং আউটলেটসমূহের এজেন্টগণ উপস্থিত ছিলেন।

ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক আজ গণমানুষের ব্যাংক ও জাতীয় সম্পদে পরিণত হয়েছে। টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সরকার যে আর্থিক অন্তর্ভুক্তি কর্মসূচি গ্রহণ করেছে তা বাস্তবায়নে এজেন্ট ব্যাংকিং একটি শক্তিশালী হাতিয়ার হিসেবে কাজ করছে।

জাতির প্রতি ইসলামী ব্যাংকের যে দায়িত্ববোধ সেটিকে বিবেচনায় রেখে সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সাথে ইসলামী ব্যাংকের সেবা গণমানুষের নিকট পৌঁছে দিতে এজেন্টদের প্রতি আহবান জানান তিনি। শাখা পর্যায়ের সকল ব্যাংকিং সুবিধা যেন এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে প্রদান করা যায় তা নিশ্চিত করার জন্য ব্যাংক কর্মকর্তাদের প্রতি নির্দেশ দেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!