• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

ইসলামী ব্যাংকের ১৫০০তমসহ ৮৪টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ২৭, ২০২০, ০৬:৪৬ পিএম
ইসলামী ব্যাংকের ১৫০০তমসহ ৮৪টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের উদ্বোধন

ছবি: প্রতিনিধি

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ১৫০০তম এজেন্টসহ দেশব্যাপী ৮৪টি এজেন্ট ব্যাংকিং আউটলেটের  উদ্বোধন করা হয়েছে। এর মাধ্যমে ব্যাংকের এজেন্ট আউটলেটের সংখ্যা দাড়াল ১৫৬৬। 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়্যাল প্লাটফর্মে রোববার (২৭  সেপ্টেম্বর) এজেন্ট আউলেটগুলোর উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোশাররফ হোসাইন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এজেন্ট ব্যাংকিং ডিভিশনপ্রধান মোঃ মাহবুব আলম। ব্যাংকের উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তা, সংশ্লিষ্ট ১৫টি জোনপ্রধান, শাখাপ্রধান, ৮৪টি আউটলেটের স্বত্বাধিকারী, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। 

মোঃ মাহবুব উল আলম প্রধান অতিথির ভাষণে বলেন, ৩৫৭টি শাখা ও ১১৬টি উপশাখার মতো ১৫৬৬টি এজেন্ট ব্যাংকিং আউটলেটও ইসলামী ব্যাংকের গুরুত্বপূর্ণ ইউনিট। এ ইউনিটগুলো দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের আর্থিক প্রয়োজন পূরণের মাধ্যমে ইসলামী ব্যাংক ১৬ কোটি মানুষের আস্থা ও নির্ভরতার জাতীয় প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। সারাবিশ্ব যখন অর্থনীতির সংকটকাল অতিক্রম করছে তখন প্রধানমন্ত্রী ঘোষিত ১ লক্ষ ২৫ হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজ বাংলাদেশের অথনীতিতে অভাবনীয় গতির সঞ্চার করেছে। 

এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারীদের উদ্দেশ্যে বলেন, শরীআ’হ পরিপালনের মাধ্যমে ইসলামী ব্যাংকের সফলতা বর্তমান বিশ্বে ব্যাংকিং কার্যক্রমে অন্যান্য দৃষ্টান্ত স্থাপন করেছে। যথার্থ শরীআ’হ পরিপালন ও স্বাস্থ্যবিধি মেনে ইসলামী ব্যাংক চলমান সংকটের শুরু থেকেই সকল শাখা, উপশাখা, এজেন্ট ব্যাংকিং আউটলেট ও বিকল্প ব্যাংকিং প্রযুক্তি ব্যবহার করে গ্রাহকদের আধুনিক সেবা দিয়ে যাচ্ছে। আন্তরিক, মানস¤পন্ন ও প্রযুক্তিসমৃদ্ধ সেবা অব্যাহত রাখতে নির্দেশনা দেন তিনি। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!