• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ইয়াবা কেনার সময় জনতার গণপিটুনি খেল পুলিশ (ভিডিও)


ঠাকুরগাঁও প্রতিনিধি অক্টোবর ১৪, ২০১৯, ০১:৪৬ পিএম
ইয়াবা কেনার সময় জনতার গণপিটুনি খেল পুলিশ (ভিডিও)

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও সদর থানার মোশারফ হোসেন নামে এক কনেস্টবলকে ইয়াবা কেনার সময় গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছে জনতা।

রোববার (১৪ অক্টোবর) রাত ১১টায় ঠাকুরগাঁও সদর উপজেলার সত্যপীর ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান এ ঘটনায় অভিযুক্ত কনেস্টবল মোশারফকে ক্লোজ করে পুলিশ লাইনে দিয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুলিশ কনেস্টবল মোশারফ রাত ১০ টায় জেলা শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এক ব্যক্তির কাছে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করতে গেলে বাকবিতন্ডা তৈরি হয়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টা জানতে পারলে ওই পুলিশ সদস্যকে ধরে ফেলে। পুলিশ সদস্য তখন ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জনতা ধরে ফেলে বেধড়ক পিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে ওই সদস্যকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী জীবন জানায়, পুলিশ সদস্য মোশারফ প্রতিনিয়ত নেশাগ্রস্ত হয়ে সত্যপীর ব্রিজ এলাকায় চাঁদাবাজিসহ সাধারণ মানুষকে হয়রানি করে। অনেক সময় ইয়াবা ট্যাবলেট পকেটে ঢুকিয়ে দিয়ে মানুষের কাছে মোটা অংকের টাকা আদায় করতো বলেও অভিযোগ রয়েছে।
অভিযুক্ত পুলিশ সদস্য মোশারফের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেন।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্যকে উদ্ধার করা হয়েছে। মাদকের বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/এসএমএমএম/এএস

Wordbridge School
Link copied!