• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ইয়াবাসহ আওয়ামী লীগের ২ নেতা গ্রেপ্তার


বগুড়া প্রতিনিধি ফেব্রুয়ারি ১৭, ২০২০, ০২:৪৪ পিএম
ইয়াবাসহ আওয়ামী লীগের ২ নেতা গ্রেপ্তার

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নে বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা বড়িসহ আওয়ামী লীগের ২ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার মথুরাপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছাতিয়ানি গ্রামের আব্দুল হামিদ (৫৮) ও একই ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছাতিয়ানি গ্রামের মনছুর রহমান চাঁন (৫০)। গ্রেপ্তারকৃতরা মথুরাপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য।

মামলা সূত্রে জানা যায়, আব্দুল হামিদ ও মনছুর রহমান দীর্ঘদিন ধরে এলাকার চিহ্নিত মাদকসেবী ও ব্যবসায়ী হিসেবে পরিচিত। রবিবার রাতে ছাতিয়ানি গ্রামে মনছুর রহমান চানের বাড়িতে মাদকসেবীরা আসর বসিয়ে মাদক সেবন করছিলেন। সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে আব্দুল হামিদ ও মনছুর রহমান চানকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ৪ পিস ইয়াবা বড়িসহ মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়। তবে ওই মাদকের আসর থেকে অন্যান্যরা কৌশলে পালিয়ে গেছে।

ধুনট থানার উপ-পরিদর্শন (এসআই) প্রদীপ কুমার বর্মন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ মাদকসেবীকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!