• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঈদে মুক্তির মিছিলে ৬ সিনেমা!


বিনোদন প্রতিবেদক আগস্ট ২০, ২০১৮, ০৪:৩৬ পিএম
ঈদে মুক্তির মিছিলে ৬ সিনেমা!

শাকিব খান ‘ক্যাপ্টেন খান’

ঢাকা: ঈদের বাকি রয়েছে মাত্র ২ দিন।  এখনো মুক্তি চুড়ান্ত হয়নি ঈদের সিনেমা। তবে ঈদে মুক্তির মিছিলে  রয়েছে ৬ সিনেমা! সিনেমা গুলো হল, শাকিব-বুবলীর জুটির ‘ক্যাপ্টেন খান’, সাইমন-মাহির ‘জান্নাত’, সাইমন-অধরার ‘মাতাল’, রোশান-ববির ‘বেপরোয়া’ ও মাহি-বনির ‘মনে রেখো’। এর মধ্যে এখন পর্যন্ত সেন্সর ছাড়পত্র পেয়ে মুক্তি নিশ্চিত হয়েছে ‘ক্যাপ্টেন খান’, ‘জান্নাত’ ও ‘মনে রেখো’।

‘ক্যাপ্টেন খান’ ছবির প্রযোজক সেলিম খান জানিয়েছেন, আসছে সর্বাধিক ১৮০টিরও বেশি হলে তার ছবিটি মুক্তি পাবে। অন্যদিকে ‘জান্নাত’ নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক নিশ্চিত করেছেন, ঈদের ছবি হিসেবে ৩০টির মতো হলে মুক্তি পাবে সাইমন-মাহির ছবি।

অন্যদিকে মাহির বিপরীতে কলকাতার নায়ক বনিকে নিয়ে নির্মাণ করা ওয়াজেদ আলী সুমনের ‘মনে রেখ’ ছবিটিও শতাধিক হলে মুক্তি দেয়ার চেষ্টা চলছে বলে নিশ্চিত করেছেন ছবির প্রযোজক তাপসী ঠাকুর।

আর এখনো সেন্সরের অপেক্ষায় রয়েছে দুটি ছবি। একটি হলো জাজ প্রযোজিত ‘বেপরোয়া’। এটি আগামীকাল মঙ্গলবার সেন্সরে প্রদর্শিত হবে। ছবিটি আনকাট ছাড়পত্র পাবে বলে প্রত্যাশা করছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

পাশাপাশি ঈদের বাজারে মুক্তির ঘোষণা দিলেও পিছিয়ে নবাগতা অধরার ছবি ‘মাতাল’। এটি নির্মাণ করেছেন দেশের জনপ্রিয় পরিচালক শাহীন সুমন। খানিকটা তড়িঘড়ি করেই ছবিটি ঈদের জন্য তৈরি হয়েছে। তবে সময়ের অভাবে ছবিটি সেন্সর ছাড়পত্র নাও পেতে পারে বলে জানা গেছে সেন্সর বোর্ড সূত্রে। কিন্তু ছবি মুক্তির সবরকম প্রস্তুতিই নিয়ে রেখেছে ‘মাতাল’র প্রযোজনা প্রতিষ্ঠান।

এইসব অনিশ্চয়তার ভিড়ে বেশ বিরক্তি ছড়াচ্ছে হল মালিকদের মধ্যে। তারা ছবির নিশ্চিত তালিকা না দেখে ছবি মুক্তি দেয়ার বিষয়ে নিশ্চিত হতে পারছেন না। তবে ঈদের ছবিগুলোর মধ্যে সবার আগ্রহ শাকিবের ‘ক্যাপ্টেন খান’কে ঘিরেই। ঈদে ওয়াজেদ আলী সুমনের এই ছবিটি দর্শকের জন্য হাজির করতে হল মালিকরা চেষ্টা করে যাচ্ছেন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!