• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘ঈদে শুধু পাসওয়ার্ডই মুক্তি পাবে’


এন ডি আকাশ এপ্রিল ১৯, ২০১৯, ১২:৪৫ পিএম
‘ঈদে শুধু পাসওয়ার্ডই মুক্তি পাবে’

ঢাকা: শাকিব খান বলেছেন ‘ঈদ উৎসবে যেমন উপাদানের ছবি থাকা উচিত তা একমাত্র পাসওয়ার্ডেই আছে। ঈদে শুধু পাসওয়ার্ডই মুক্তি পাবে। ‘পাসওয়ার্ড’-এর কাজ অফিসিয়ালি শুটিং শেষ। এরপর হয়তো কিছু প্যাচওয়ার্ক বাকি। এই ফাঁকে ফার্স্টলুক ও পোস্টারের ফটোশুট করবো। তারপর পোস্ট প্রোডাকশনের কাজে দেশের বাইরে যাবে ‘পাসওয়ার্ড’। 

আর গানের শুটিং-এ তুর্কি যাবো এ মাসের শেষে ২৬-২৭ তারিখের দিকে। দুটো গানের শুটিং হবে সেখানে। একটা কথা কি, ‘পাসওয়ার্ড’ বিভিন্ন দেশে মুক্তির দেয়া জন্য এতো যত্ন করে, এতো টাকা খরচ করে বানাচ্ছি। বিভিন্ন দেশের মাল্টিপ্লেক্সে চালাতে হলে রেটিংয়ে টিকতে হয়। সেজন্য কোয়ালিটি খুব দরকার।

১ মার্চ থেকে শুরু হওয়া ‘পাসওয়ার্ড’ ছবিতে শাকিব খানের নায়িকা হালের আলোচিত শবনম বুবলী। আরও রয়েছেন ইমন, মিশা সওদাগর প্রমুখ।

‘শাহেনশান, নোলক নিয়ে শাকিব বলেন এগুলো তো ঈদের ছবি না। ‘নোলক’ বৈশাখের ছবি। সেখানে নবান্ন নিয়ে একটা গানও আছে। আর শাহেনশান’র মুক্তি কতবার পেছালো? আমার দর্শকদের মতো আমি নিজেও এটা নিয়ে বিরক্ত। ভালোবাসা দিবস, ২৬ মার্চ সর্বশেষ পহেলা বৈশাখেও এলো না। আমি নিজেও ভালো করে জানিনা কবে মুক্তি পাবে! হয়তো কোরবানির ঈদেও পেতে পারে..!

‘বসগিরি ২’ নিয়ে শাকিব বলেন, ‘বসগিরি ২’  ঈদুল আযহায় জন্য হচ্ছে না। ‘প্রিয়তমা’ আমার অনেক পছন্দের একটা গল্পের প্রজেক্ট। এর পরিচালক আমেরিকাতে আছেন। মোটামুটি যোগাযোগ আছে তার সঙ্গে। এই ছবি নিয়ে আমার অন্যরকম প্ল্যানিং আছে। ঈদুল আযহার পরে ‘প্রিয়তমা’ কাজ শুরু করবো।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!