• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

উইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়লেন আর্চার


ক্রীড়া ডেস্ক জুলাই ১৬, ২০২০, ০৮:২৩ পিএম
উইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়লেন আর্চার

ঢাকা: জৈবনিরাপত্তার নিয়ম ভেঙে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্টের দল থেকে বাদ পড়লেন ইংল্যান্ডের পেসার জোফরা আর্চার। ওল্ড ট্রাফোর্ডে তাকে ছাড়াই নামতে হবে ইংল্যান্ডকে। প্রথম টেস্টে ইংল্যান্ড যা কিছুটা হালে পানি পেয়েছিল সেটি আর্চারের কল্যাণেই। ইংল্যান্ডকে বিশ্বকাপ এনে দেওয়া এই ফাস্ট বোলার পঞ্চম দিনে গতি আর বাউন্সে ত্রাস সৃষ্টি করেছিলেন।

বৃহস্পতিবার এক বিবৃতিতে ইংল্যান্ড ও ওয়েলশ ক্রিকেট বোর্ড জানিয়েছে, আর্চারকে এখন পাঁচদিনের আইসোলেশনের মধ্য দিয়ে যেতে হবে। এবং দুটি টেস্টে করোনা নেগেটিভ প্রমাণ করতে হবে। সেটা আইসোলেশন পিরিয়ড শেষ হলেই করা হবে। এ ব্যাপারে ওয়েস্ট ইন্ডিজ দলকে জানানো হয়েছে এবং আমাদের পদক্ষেপে তাদের সন্তুষ্টির কথা জানিয়েছে।

নিজের আচরণে দুঃখ প্রকাশ করেছেন আর্চার, যা করেছি তাতে আমি খুবই দুঃখিত। আমি শুধু নিজেকে না, পুরো দলকে বিপদে ফেলেছি। আমার ভুলের সব দায়ভার স্বীকার করছি।

নিঃসন্দেহে আর্চারের এভাবে বাদ পড়া ইংল্যান্ডকে দুর্বল করে দেবে। সেটি তিনি নিজেও বুঝতে পারছেন। বলেছেন, টেস্ট ম্যাচ থেকে বাদ পড়ে খুবই খারাপ লাগছে, বিশেষ করে এখন সিরিজের যে অবস্থা। আমি দুই দলকেই হতাশ করেছি।

আর্চার বাদ পড়ায় এখন স্যাম ক্যারেন, ওলি রবিনসন ও ক্রিস ওকসের মাঝে যেকোনো দু’জন দ্বিতীয় টেস্টের দলে ঢুকবেন।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!