• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

উইলিয়ামসনের বিদায়, চরম বিপর্যয়ে নিউজিল্যান্ড


ক্রীড়া ডেস্ক জুলাই ৯, ২০১৯, ০৬:১০ পিএম
উইলিয়ামসনের বিদায়, চরম বিপর্যয়ে নিউজিল্যান্ড

ঢাকা: বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে আজ মঙ্গলবার (৯ জুলাই) মাঠে নেমেছে নিউজিল্যান্ড ও ভারত। বাংলাদেশ সময় বিকাল ৩:৩০ মিনিটে শুরু হওয়া এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি নিউজিল্যান্ডের। ১৬ বল ডটের পর রানের দেখা পায় নিউজিল্যান্ড। ১৪ বলে ১ রান করে বুমরাহর বলে কোহলির হাতে ক্যাচ দিয়ে ফিরেন গাপটিল।

এরপর দলের ব্যাটিং বিপর্যয় সামলে ধীরগতিতে এগিয়ে যেতে থাকেন উইলিয়ামসন ও নিকোলস। তবে সেই জুটিতে আঘাত করেন জাদেজা। ৫১ বলে ২৮ রান করে জাদেজার বলে বোল্ড হয়ে সাঝঘরে ফিরেন নিকোলস।

তবে দলের ব্যাটিং বিপর্যয়ে হাফসেঞ্চুরি করেন অধিনায়ক উইলিয়ামসন। তিনি ৭৯ বলে ৪ চারে হাফসেঞ্চুরি পূর্ণ করেন। কিন্তু এরপর বেশি দূর আঘাতে পারেননি তিনি। 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিউজিল্যান্ডের সংগ্রহ ৩৭.২ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৩৭ রান।

নিউজিল্যান্ড একাদশঃ মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, কেন উইলিয়ামসন, রস টেইলর, টম লাথাম, জেমস নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট।

ভারত একাদশঃ রোহিত শর্মা, লুকেশ রাহুল, বিরাট কোহলি, ঋষভ পন্থ, মহেন্দ্র সিং ধোনি, দীনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবেনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, জাসপ্রিত বুমরাহ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!