• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

উচ্ছৃঙ্খল ক্রিকেটারদের ছাড় দেবে না বিসিবি


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ১০, ২০১৮, ১১:৫১ এএম
উচ্ছৃঙ্খল ক্রিকেটারদের ছাড় দেবে না বিসিবি

ঢাকা : ক্রিকেটে বাংলাদেশ আর আগের জায়গায় নেই। এই ক্রিকেট এখন বাংলাদেশের ব্র্যান্ড। ক্রিকেটাররা দেশের সম্মান বয়ে আনেন। আবার তাঁদের বিতর্কিত কর্মকাণ্ডে সুনামও সুনামও ধুলিসাৎ হয়ে যায়। সবচেয়ে বেশি বিব্রতকর অবস্থার মধ্যে দিয়ে যেতে হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে(বিসিবি)।

গত কিছুদিন হলো কয়েকজন ক্রিকেটারের বিশৃঙ্খল ব্যক্তি জীবন নিয়ে গরম হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যম। এসব ক্রিকেটারদের ব্যাপারে কী ভাবছে বিসিবি?

টেস্ট সিরিজ বাজে কাটলেও ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ জিতে ক্যারিবীয় সফর শেষ করেছে বাংলাদেশ। বৃহস্পতিবারই বাংলাদেশ দল দেশে ফিরেছে। এদিন সাফল্য নিয়ে যেমন আলোচনা হয়েছে একইভাবে উশৃঙ্খল ক্রিকেটারদের প্রসঙ্গও চলে এসেছে।

এ নিয়ে জানতে চাইলে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন,‘ ব্যক্তিগত বিষয়ে কিছু করা কঠিন। আমরা তো তাদের বাসায় গিয়ে পর্যবেক্ষণ করতে পারব না। ওদের বুঝতে হবে। তাদের সুযোগ দেওয়া হয়েছে প্রচুর। শোধরানোর সুযোগ যদি তারা না নেয়, সেটি ওদের সমস্যা। বোর্ডের সমস্যা নয়।

আমরা মনে করেছিলাম, শেষ যে বিচারটি হয়েছিল (সাব্বির রহমানের), তার পর সব ঠিক হয়ে যাবে। এতেও যদি ঠিক না হয়, তাহলে তো কঠোর সিদ্ধান্ত নিতেই হবে, উপায় নেই। এ ধরনের বিশৃঙ্খলা ক্রিকেটের জন্য ভীষণ খারাপ। যেহেতু বাংলাদেশের ক্রিকেট ভালো জায়গায় আছে, খেলোয়াড়দের নিয়ে বিতর্ক হোক, আমরা চাই না।’

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!