• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

উন্মোচিত হলো ইমার্জিং এশিয়া কাপের ট্রফি


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৩, ২০১৯, ০১:৪১ পিএম
উন্মোচিত হলো ইমার্জিং এশিয়া কাপের ট্রফি

ঢাকা: জাঁকাল অনুষ্ঠানের মধ্য দিয়ে উন্মোচিত হলো ইমার্জিং এশিয়া কাপের চতুর্থ আসরের ট্রফি। অংশগ্রহণকারী আট দলের অধিনায়কদের উপস্থিতিতে উন্মোচন করা হয় ট্রফিটি।  মঙ্গলবার (১২ নভেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে ট্রফি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আট দলের অধিনায়করা হলেন-নাজমুল হাসান শান্ত (বাংলাদেশ), সামিউল্লাহ শিনওয়ারি (আফগানিস্তান), মোহাম্মদ আইজাজ খান (হংকং), বেলুর রাভি সারাটা (ভারত), সৈয়দ আমির কালীম (ওমান), সৌদ শাকিল (পাকিস্তান), গ্যান্দ্রা মাল্লা (নেপাল) ও চরিত্র আশালঙ্কা (শ্রীলংকা)।

‘বি’ গ্রুপে স্বাগতিক বাংলাদেশের প্রতিপক্ষ ভারত, হংকং ও নেপাল। টুর্নামেন্টে ‘বি’ গ্রুপে যংযুক্ত আরব আমিরাতের অংশ নেয়ার কথা ছিল। তবে শেষ মূহুর্তে যংযুক্ত আরব আমিরাত দল পাঠাতে ব্যর্থ হয়। যার ফলে তাদের পরিবর্তে অংশ নেয় নেপাল। গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হবে কক্সবাজার ক্রিকেট একাডেমি ও সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) দুটি ভেন্যুতে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বসবে টুর্নামেন্টের দুটি সেমিফাইনাল ও ফাইনাল ম্যাচ।

বাংলাদেশ ইমার্জিং দল: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, ইয়াসির আলি চৌধুরী, আফিফ হোসেন, জাকির হাসান, মিনহাজুল আবেদীন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, সৌম্য সরকার, তানভির ইসলাম, মাহমুদুল হাসান, মেহেদী হাসান রানা, সুমন খান, মাহিদুল ইসলাম অঙ্কন, আবু হায়দার রনি ও মেহেদী হাসান।

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!