• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

উপ-নির্বাচন প্রত্যাখানের দাবিতে নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ মিছিল


নোয়াখালী প্রতিনিধি অক্টোবর ২০, ২০২০, ০৪:১৬ পিএম
উপ-নির্বাচন প্রত্যাখানের দাবিতে নোয়াখালীতে বিএনপির বিক্ষোভ মিছিল

নোয়াখালী: ঢাকা ৫ ও নওগাঁ ৬ উপ-নির্বাচন প্রত্যাখান ও পূন:নির্বাচনের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নোয়াখালীর বেগমগঞ্জ ও চৌমুহনী পৌরসভা এবং সেনবাগ উপজেলা ও পৌরসভা বিএনপি এবং অঙ্গ ও সংগঠনের নেতা কর্মিরা।

মঙ্গলবার (২০ অক্টোবর) বেলা ১১টার দিকে চৌমুহনী রেল গেইট থেকে বেগমগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহফুজুল হক আবেদ, পৌর বিএনপির সভাপতি জহির উদ্দিন হারুন, সাধারণ সম্পাদক মহসিন আলম, মফিজুর রহমান দিপু, আহছান উল্যা, নুরুল আমিন, যুবদলের আহবায়ক রুস্তম আলী নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌমুহনী পূর্ববাজার এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

অপরদিকে একই দাবিতে নোয়াখালীর সেনবাগে বিক্ষোভ মিছিল করেছে সেনবাগ উপজেলা ও পৌরসভা বিএনপি একাংশ কাজী মফিজুর রহমান গ্রুপ। তারা মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সেনবাগ উপজেলা পরিষদের সামনে থেকে সেনবাগ পৌরসভা বিএনপির সদস্য সচিব কামাল উদ্দিন বাবুল ও ভিপি মফিজুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ বের হয়ে সেনবাগ সরকারি হাসপাতালের সামনে পৌছলে পুলিশ মিছিলটি বাঁধা দেয়। 

উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়ন বিএনপির উদ্যোগে উপজেলা বিএনপির সদস্য সচিব মাষ্টার মোক্তার হোসেন ইকবাল, আহবায়ক কমিটির সদস্য মির্জা সোলেমান, আবু জাহের জাফর, মাষ্টার দলিলুর রহমান, বেলাল হোসেন, মোঃ হারুন, আবুল খায়ের, জাফর আহম্মেদ, নারী নেত্রী মনোয়ারা বেগম মনি, সাবেক ছাত্রনেতা জাহাঙ্গীর আলম মানিকের নেতৃত্বে কাজী বিক্সেও সামনে থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে গাজীর হাট বাজার ও প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ডমুরুয়া চৌ মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সোনলীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!