• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

উরুগুয়ের বিপক্ষে শুরু থেকেই খেলবেন মেসি-আগুয়েরো


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৮, ২০১৯, ০৫:৪৫ পিএম
উরুগুয়ের বিপক্ষে শুরু থেকেই খেলবেন মেসি-আগুয়েরো

ঢাকা: চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। তিন দিনের ব্যবধানে আরও একটি প্রীতি ম্যাচে মুখোমুখি হচ্ছে দুই বারের বিশ্বচ্যাম্পিয়নরা। এবার তাদের প্রতিপক্ষ লাতিন আমেরিকারই আরেক ফুটবল পরাশক্তি উরুগুয়ে। প্রতিবেশীদের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরোকে খেলানোর সিদ্ধান্ত নিয়েছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। একাদশের বাকি স্থানগুলোতে কারা খেলবেন তা অবশ্য এখনও চূড়ান্ত করেননি তিনি। তবে এ ম্যাচের দল নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করার ইঙ্গিত দিয়েছেন স্কালোনি।

সোমবার রাতে মুখোমুখি হচ্ছে দুই সাবেক বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ও উরুগুয়ে।

ইসরায়েলের তেল আবিবের ব্লুমফিল্ড স্টেডিয়ামে খেলা শুরু বাংলাদেশ সময় রাত ১টা ১৫ মিনিটে। তিন মাসের আন্তর্জাতিক নিষেধাজ্ঞা কাটিয়ে ব্রাজিল ম্যাচ দিয়ে আর্জেন্টিনা দলে ফিরেছেন মেসি। তার গোলেই গেল শুক্রবার রাতে জয় নিয়ে মাঠ ছেড়েছিল আলবিসেলেস্তেরা। 
বার্সেলোনা তারকা শুরু থেকে শেষ পর্যন্ত গোটা ম্যাচই খেলেছেন সেদিন। তবে আগুয়েরোর মাঠে নামার সুযোগ হয়নি ব্রাজিলের বিপক্ষে। বদলি খেলোয়াড়দের তালিকায় থাকলেও ম্যানচেস্টার সিটির স্ট্রাইকারকে ব্যবহার করেননি স্কালোনি। তবে জাতীয় দলের জার্সিতে আগুয়েরোর ফের খেলতে নামার অপেক্ষা শেষ হতে যাচ্ছে উরুগুয়ের বিপক্ষে।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম আলবিসেলেস্তে আগের দিন জানিয়েছে, মেসি ও আগুয়েরোর ম্যাচের শুরু থেকে মাঠে থাকার বিষয়টি নিশ্চিত করেছেন স্কালোনি, ‘লিওনেল মেসি ও সার্জিও আগুয়েরো আগামীকাল (সোমবার) খেলবেন। এর চেয়ে বেশি কিছু আমি নিশ্চিত করে বলতে চাচ্ছি না। ব্রাজিলের সঙ্গে খেলার পর ৪৮ ঘণ্টাও পার হয়নি। আমি এমন কয়েকজন খেলোয়াড়কে পরখ করে দেখতে চাই যারা ব্রাজিলের বিপক্ষে খেলেনি। যেহেতু (কাতার) বিশ্বকাপের বাছাইপর্ব শুরুর আগে এটাই শেষ প্রীতি ম্যাচ, আমি বিশ্বাস করে আরও কিছু খেলোয়াড়কে সুযোগ দেওয়া উচিত আমাদের।’

সোনালীনিউজ/আরআইবি/এমএএইচ

Wordbridge School
Link copied!