• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
কোপা আমেরিকা ২০১৯

এই সমীকরণে কোয়ার্টার-ফাইনালে খেলবে মেসির আর্জেন্টিনা


ক্রীড়া ডেস্ক জুন ২০, ২০১৯, ০৪:০২ পিএম
এই সমীকরণে কোয়ার্টার-ফাইনালে খেলবে মেসির আর্জেন্টিনা

ছবি সংগৃহীত

ঢাকা: কোপা আমেরিকায় লক্ষ্য শিরোপা। সেই লক্ষ্যে এবার আর্জেন্টিনা দল গিয়েছে ব্রাজিলে। কিন্তু প্রথম ম্যাচে যেভাবে কলম্বিয়ার কাছে হারল লিওনেল মেসিরা সেটি নিশ্চয় বড় ধাক্কা। দ্বিতীয় ম্যাচে মেসির পেনাল্টি থেকে প্যারাগুয়ের বিপক্ষে ১-১ গোলের সমতা নিয়ে মাঠ ছাড়ে লিওনেল স্কালোনির শিষ্যরা। ফলে কোপার গ্রুপ পর্ব পার হওয়া নিয়েই শঙ্কায় পড়েছে আর্জেন্টিনা।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে কলম্বিয়ার কাছে ২-০ গোলের হারের পর প্যারাগুয়ের সঙ্গে ১-১ ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপের তলানিতে আছে আর্জেন্টাইনরা। এতে অনেকটাই অনিশ্চিত হয়ে পড়েছে ১৪ বারের কোপা চ্যাম্পিয়নদের কোয়ার্টার-ফাইনাল।

কিন্তু লিওনেল মেসি কোয়ার্টার-ফাইনালে ওঠা নিয়ে আত্মবিশ্বাসী। তবে তার জন্য কঠিন সমীকরণ টানতে হবে তাদের। তাকিয়ে থাকতে হবে অন্য ম্যাচের দিকে। গ্রুপ ‘বি’ তে রয়েছে  চারটি দল। আর্জেন্টিনা, কলম্বিয়া, প্যারাগুয়ে এবং কাতার।

দুই ম্যাচের দুই জয়ে ছয় পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে কলম্বিয়া, দুই ড্রয়ে দুই পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে প্যারাগুয়ে, এক পরাজয় আর এক ড্রতে এক পয়েন্ট নিয়ে তিনে এশিয়ান জায়ান্ট কাতার আর কাতারের মতোই এক পরাজয় আর এক ড্রতে গোল ব্যবধানে পিছিয়ে থেকে চারে মেসিরা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!